Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

নড়াইলে পাট কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ১০

নড়াইল প্রতিনিধি

নড়াইল প্রতিনিধি

আগস্ট ১৬, ২০২৩, ০৯:১৫ পিএম


নড়াইলে পাট কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ১০

জমি সংক্রান্ত বিরোধের জেরে নড়াইলে দুই পক্ষের সংঘর্ষে রাধা পল্লব (৭৫) নামে একজন নিহত হয়েছেন।সংঘর্ষে দুই পক্ষের দুই নারীসহ ১০ জন আহত হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) দুপুরে সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের দেবভোগ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকালে রাধা পল্লব মারা যান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ১ একর ২৬ শতাংশ ফসলী জমির মালিকানা নিয়ে বাহিরগ্রামের ছালাম শেখের পরিবার ও দেবভোগ গ্রামের রাধাভল্লব বিশ্বাসের পরিবারের মধ্যে বিরোধ চলছিল। বিরোধপূর্ণ ঐ জমিতে নিজেদের আবাদকৃত পাট বুধবার ১৬ আগস্ট ছালাম শেখরা কাটতে গেলে রাধাভল্লব তার ভাই ভাইপোদের নিয়ে গিয়ে এতে বাঁধা দেয়। এ নিয়ে এ সময় সেখানে বাকবিতন্ডার এক পর্যায়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্রপাতি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই নারীসহ উভয় পক্ষের মোট ১০ জন আহত হয়। স্বজনও স্থানীয়রা তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। তাদের মধ্যে অন্তত ৪ জনের অবস্থা গুরুত্বর বলে চিকিৎসক জানয়েছেন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান  বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এআরএস

Link copied!