Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

কলাপাড়ায় একই দিনে ২ লাশ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

সেপ্টেম্বর ১০, ২০২৩, ০৩:৫২ পিএম


কলাপাড়ায় একই দিনে ২ লাশ উদ্ধার

পটুয়াখালীর কলাপাড়ায় পৃথক পৃথক স্থানে দু’টি লাশ উদ্ধার করেছে কলাপাড়া থানা পুলিশ। শনিবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্য টিয়াখালী গ্রামের নিজ বাড়িতে তিন সন্তানের জনক মো. সাইদুর সরদার (৩৫) দৃর্বৃত্তদের হামলার শিকার হন।

স্থানীয়রা তাকে গুরুত্বর অবস্থায় কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ওই দিন রাতে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের লেমুপাড়া গ্রামের স্বামীর বাড়ি থেকে মোসা. নার্গিস আক্তার (২৩) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়।

মৃত নার্গিস ওই গ্রামের জেলে রাজিবের স্ত্রী বলে জানা যায়। মৃত সাইদুরের স্বজন ও হাসপাতাল সূত্রে জানা যায়, তিনি উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্য টিয়াখালী গ্রামের মৃত তৈয়ব আলী সরদারের ছেলে। সাইদুরের প্রথম স্ত্রী কাকলি বেগমের ঘরে তিনটি কন্যা সন্তান রয়েছে।

গত ২ বছর আগে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বাইশাখোলা গ্রামের আ: আজীজ হাওলাদারের কন্যা খাদিজা বেগমকে তিনি ২য় স্ত্রী হিসেবে বিবাহ করেন। ১ম স্ত্রী কলাপাড়া পৌর শহরের মাদ্রাসা রোডের একটি বাড়িতে থাকেন। ঘটনার সময় সাইদুর তার ২য় স্ত্রীকে নিয়ে নিজ বাড়িতে ছিলো বলে জানা যায়। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে।

অপরদিকে, মৃত নার্গিসের স্বামী রাজিব পাশের ঘরে থাকা তার মা ফিরোজা বেগমকে ঘরের দিকে খেয়াল রাখার কথা বলে মাছ ধরতে চলে যায়। পরে তার মা ঘরে গিয়ে নার্গিস বেগমকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

ঘটনার পর থেকে মৃত নার্গিসের স্বামী রাজিব পলাতক রয়েছে। সংসার জীবনে তাদের দের বছরের একটি কন্যা সন্তান রয়েছে বলে মৃত নার্গিসের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়।  

দু’টো ঘটনাই পারিবারিক কলহের জেরের কারণে হতে পারে বলে অনেকে ধারনা করছেন। তবে, তাদের মৃত্যুর প্রকৃত কারন তদন্ত সাপেক্ষে উদঘাটন করা হবে বলে কলাপাড়া থানা পুলিশ জানান।

এবিষয়ে কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আহম্মেদ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ দু’টো ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এইচআর
 

Link copied!