Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

সাপ্তাহিক ছুটিতে বাড়িতে এসে চিরবিদায়

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ১০, ২০২৩, ০৬:০৬ পিএম


সাপ্তাহিক ছুটিতে বাড়িতে এসে চিরবিদায়

পরিবারের সঙ্গে সাপ্তাহিক ছুটি কাটাতে এসেছিলেন জাহাঙ্গীর আলম। ছুটি শেষে আর কর্মস্থলে যাওয়া হবে না তার। সুপারি গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে পৃথিবী ছেড়ে চলে গেছেন তিনি।

রোববার (১০ সেপ্টেম্বর) সকালে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার চরমনপুরা খুনেরচর এলাকায় এইঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর আলম বন্দুকসি (৫৫) চরমনপুরা খুনেরচর এলাকার মৃত আব্দুল বন্দুকসির ছেলে।

গোসাইরহাট থানার এসআই মনিরুজ্জামান ও স্থানীয় আলি মিয়া সরদার এর সূত্রে জানা যায়, জাহাঙ্গীর আলম বন্দুকসি ফরিদপুরের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। গত সপ্তাহে ছুটিতে তিনি বাড়িতে এসেছিলেন। সকালে জাহাঙ্গীর আলম তার ঘরের পাশে থাকা একটি সুপারি গাছ কাটার সময় গাছটি বৈদ্যুতিক তারে গিয়ে পড়ে, তখন তিনি হাত দিয়ে গাছটি সরাতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় তার স্ত্রী সুমি বেগম দৌঁড়ে গিয়ে একটি বাঁশের লাঠির সাহায্যে জাহাঙ্গীর আলমকে সরিয়ে দেয়।

পরে তার ছোট ভাই মো. আলমগীর হোসেন ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে গোসাইরহাট থানার (ওসি) তদন্ত মোঃ ওবায়েদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। পরিবারের কোন প্রকার অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Link copied!