Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

স্ত্রীকে নির্যাতনের অভিযোগে বরগুনায় কারারক্ষী জেল হাজতে

বরগুনা প্রতিনিধি

বরগুনা প্রতিনিধি

সেপ্টেম্বর ১১, ২০২৩, ০৯:০২ পিএম


স্ত্রীকে নির্যাতনের অভিযোগে বরগুনায় কারারক্ষী জেল হাজতে

যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে স্বামী সজিবকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল।

সোমবার( ১১ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন বিশেষ পাবলিক প্রসিকিউটর মোস্তাফিজুর রহমান।

রোববার(১০ সেপ্টেম্বর) ওই ট্রাইব্যুনালের বিচারক ও জেলা জজ মো. মশিউর রহমান খান জামিনের আবেদন না মঞ্জুর করে এ আদেশ দিয়েছেন।

সজিব পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার বাজিতা গ্রামের আবুল কালামের ছেলে ও বরগুনা জেলা কারাগারে কারারক্ষী হিসাবে কর্মরত।

জানা যায়, সজিবের স্ত্রী মুক্তা ইসলাম ওই ট্রাইব্যুনালে বাদী হয়ে এ বছর ৬ মার্চ অভিযোগ করেন, সজিবের সাথে বাদী মুক্তার প্রেমের সম্পর্ক হয়। এক পর্যায়ে মুক্তা গর্ভবতি হলে সজিব তাকে ২০২২ সালের ৮ ডিসেম্বর বিয়ে করেন। সজিব বরগুনা কারাগারে চাকরীর সুবাদে বরগুনার উপকণ্ঠে মনসাতলী বাসা ভাড়া নিয়ে তারা থাকেন। ওই বাসায় এ বছর ২০ ফেব্রুয়ারী বেলা দেড়টায় সাজিব তার স্ত্রীর নিকট ৫ লাখ টাকা যৌতুক দাবী করে। মুক্তা ইসলাম যৌতুক দিতে অস্বীকার করলে সজিব উত্তেজিত হয়ে তার স্ত্রীকে মারধর করে। মুক্তা ইসলাম মামলা করার পরে বরগুনা সমাজসেবা কর্মকর্তা বাদীর পক্ষে তদন্ত প্রতিবেদন ওই ট্রাইব্যুনালে দাখিল করেন।

বাদী বলেন, সজিব আমাকে ভালবাসার ফাঁদে ফেলে শারিরীক সম্পর্ক করে। আমি গর্ভবতি হলে সজিব আমাকে বিয়ে করেন। আবার ৫ লাখ টাকা যৌতুক দাবী করে নির্যাতন করেন।

আসামী সজিব কোর্ট বারান্দায় বলেন, মুক্তা আমাকে ফাঁদে ফেলে বিয়ে করেছে। আমি মুক্তাকে তালাক দিয়েছি। তালাক দেওয়ার পরে মুক্তা মামলা করেছে।

এ ছাড়া মুক্তা আমার বিরুদ্ধে একটি মিথ্যা ধর্ষণ মামলাও করেছে। সেই মামলায় আমি জামিনে আছি। তিনি আরও বলেন, মুক্তার বাড়ী বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলায়। বরগুনায় কোন ঘটনা ঘটেনি। সে আমার তালাক দেওয়া স্ত্রী।

এআরএস
 

Link copied!