Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

পাটগ্রামে দুই সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৪, ২০২৩, ০৪:৪০ পিএম


পাটগ্রামে দুই সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর লোড-আনলোড শ্রমিক-সরদারদের সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় হামলার শিকার হন এশিয়ান টেলিভিশনের পাটগ্রাম প্রতিনিধি ও প্রেসক্লাব পাটগ্রামের সদস্য এম এ কামাল এবং দৈনিক কালবেলা পাটগ্রাম প্রতিনিধি মিঠু মুরাদ।

মঙ্গলবার স্থলবন্দরের লোড-আনলোড শ্রমিক ও সর্দারদের সংঘর্ষের সময় হামলার শিকার হন এই দুই সংবাদকর্মী। এ সময় হামলাকারীরা তাদের ব্যবহৃত ক্যামেরা ভাঙচুর করে। সাংবাদিকের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির আওতায় নিয়ে আসার দাবিতে জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা মানববন্ধন করেছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় পাটগ্রাম বাজারের পূর্ব চৌরঙ্গী মোড়ে প্রেসক্লাব পাটগ্রামের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে লালমনিরহাট টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনসহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠন অংশ নেয়।

এসময় বক্তব্য রাখেন-এনটিভির লালমনিরহাট প্রতিনিধি-হায়দার আলী বাবু, যমুনা টেলিভিশনের আনিছুর রহমান লাডলা, বৈশাখী টেলিভিশনের তৌহিদুল ইসলাম লিটন, মোহনা টেলিভিশনের সুমন খান,বাংলা টিভির ইলিয়াস বসুনিয়া পবন, ডিবিসি নিউজের সুফিয়ান আল হাসান, বণিক বার্তার মোয়াজ্জেম হোসেন, ঢাকা পোস্টের নিয়াজ আহমেদ শিপন, জাগো নিউজের রবিউল হাসান পাটগ্রাম প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আমিনুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক আজিজুল হক দুলাল, শফিউল আলম লাবু প্রমুখ। বক্তারা অভিযুক্ত ব্যক্তিদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি করেন।

এইচআর

 

Link copied!