Amar Sangbad
ঢাকা সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩, ১০ আশ্বিন ১৪৩০

কাউনিয়ায় আহত আ’লীগ নেতাকে দেখতে গেলেন বাণিজ্য মন্ত্রী

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৫, ২০২৩, ০৩:৪৭ পিএম


কাউনিয়ায় আহত আ’লীগ নেতাকে দেখতে গেলেন বাণিজ্য মন্ত্রী

রংপুরের কাউনিয়ায় আহত উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম সেলিমকে তার বাড়িতে দেখতে গেলেন বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি এমপি।

তিনি শুক্রবার সকালে উপজেলার শহীদ বাগ ইউনিয়নের গ্রামের বাড়িতে যান এবং তার শয্যা পাশে বসে শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজ খবর নেন। মন্ত্রী তার নিজস্ব তহবিল থেকে চিকিৎসার জন্য নগদ ২০ হাজার টাকা প্রদান করেন।

এসময় বাণিজ্য মন্ত্রী শনিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে সাইফুল ইসলাম সেলিম ডাক্তারকে পুনরায় দেখানোর পরামর্শ দেন। ডাক্তার যদি তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে বলেন তা হলে তিনি সাইফুল ইসলাম সেলিমকে সাথে নিয়ে ঢাকায় যাবেন।

বাণিজ্য মন্ত্রী এসময় মোবাইল ফোনে সেলিমের চিকিৎসার ব্যাপারে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের  ডাক্তারের সাথে কথা বলেন। উল্লেখ যে গত ২রা সেপ্টেম্বর রাত আনুমানিক ১১টার দিকে বাড়িতে যাওয়ার সময় শহীদবাগ বাজারের নিকট দূর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম সেলিম গুরুত্বর জখম হলে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থেকে দু‍‍`দিন আগে বাড়িতে আসেন। বাণিজ্য মন্ত্রী দু‍‍`দিনের সফরে শুক্রবার সকালে রংপুরে এসে সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে সাইফুল ইসলাম সেলিমের বাড়িতে যান। এসময় পরি তার ব্যক্তিগত সহকারী তুহিন চৌধুরী সাথে ছিলেন।

এইচআর

Link copied!