Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

রাঙ্গাামাটিতে ৩ উপজেলায় শেখ রাসেল স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি প্রতিনিধি

সেপ্টেম্বর ১৫, ২০২৩, ০৬:১৫ পিএম


রাঙ্গাামাটিতে ৩ উপজেলায় শেখ রাসেল স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

রাঙ্গামাটি জেলার নানিয়ারচর, বিলাইছড়ি ও জুরাছড়িসহ ৩টি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে এবং রাঙ্গামাটি জেলা প্রশাসনের সহযোগিতায় শুক্রবার সকালে জেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট হলরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি, রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ, শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক মাহবুব মোর্শেদ সোহেল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, পার্বত্য অঞ্চল রাঙ্গামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি এর অঞ্চলগুলো থেকে খেলোয়াড় প্রত্যেকটি ইভেন্টে তারা কিন্তু দাপটের সাথে তাদের স্থান ধরে রেখেছে এবং তারা অত্যন্ত যোগ্যতার সাথে বিভিন্ন টুর্নামেন্টে সফলতার স্বাক্ষর রেখেছে। এ কারনে আমরা রাঙ্গামাটিতে চার উপজেলায় শেখ রাসেল মিনি স্টোডিয়াম নির্মাণ করতে যাচ্ছি। আগে শুধু জেলা পর্যায়ে অবকাঠামো ছিলো।

প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা উপজেলা পর্যায়ে সেটি ছড়িয়ে দিচ্ছি। যাহাতে করে আমাদের খেলোয়াড়রা খেলাধুলা করতে পারে এবং তাদের মেধাকে বিকশিত করতে সুযোগ পাই সেজন্য আমরা এই কাজটি করে যাচ্ছি। আলোচনা সভার আগে জেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট প্রাঙ্গনে ৩টি উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

এইচআর

Link copied!