Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

গোপালগঞ্জে বাসচাপায় স্কুল শিক্ষক নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ প্রতিনিধি

সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৩:৪৯ পিএম


গোপালগঞ্জে বাসচাপায় স্কুল শিক্ষক নিহত

গোপালগঞ্জে বাসচাপায় সন্তোষ বিশ্বাস (৬০) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। সদর থানার বৌলতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার সাতপাড় এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত স্কুল শিক্ষক সন্তোষ বিশ্বাস মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কলপুর গ্রামের মৃত শরত বিশ্বাসের ছেলে। 

তিনি গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া ইউনিয়ন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক ছিলেন। বৌলতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) আমিনুল ইসলাম জানান, স্কুল ও প্রাইভেট পড়ানো শেষ করে সোমবার সন্ধ্যায় বৌলতলী থেকে লোকাল বাসে করে সাতপাড় যাচ্ছিলেন। 

এসময় বাসটি সাতপাড় পৌঁছালে চালক নিয়ন্ত্রয় হারিয়ে সড়কের পাশের খাদে ফেলে দেন। এতে বাসে থাকা ১৫ যাত্রী আহত হন। কিন্তু অন্যান্য যাত্রীদের উদ্ধার করা হলেও সন্তোষ বিশ্বাস বাসের নিচে চাপা পড়েন। 

তবে বিষয়টি কারও নজরে আসেনি। পরে বিভিন্ন স্থান খোঁজার পর পাওয়া না গেলে আজ মঙ্গলবার সকালে দুর্ঘটনাকবলিত বাসটি সরালে সন্তোষ বিশ্বাসের লাশ উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এইচআর
 

Link copied!