Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ জুলাই, ২০২৪,

দোয়ারাবাজারে বিদেশী মদসহ কারবারি আটক

দোয়ারাবাজার (সুনামগঞ্জ)প্রতিনিধি

দোয়ারাবাজার (সুনামগঞ্জ)প্রতিনিধি

সেপ্টেম্বর ২১, ২০২৩, ১১:৩৭ এএম


দোয়ারাবাজারে বিদেশী মদসহ কারবারি আটক

সুনামগঞ্জের দোয়ারাবাজারে বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় তৈরী ৪৫ বোতল মদসহ সুজন মিয়া (৪৫) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানাযায়, মাদক কারবারি সুজন মিয়া দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন গ্রামে মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে বুধবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল হাসানের দিকনির্দেশনায় এসআই মোহাম্মদ আতিয়ার রহমানের নেতৃত্বে সংঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় নরসিংপুর ইউনিয়নের খাইরগাঁও গ্রামের গো-চারণ মাঠের উত্তর পাশে বড়ই গাছের নিকটে তল্লাশি করে ছাতক উপজেলার ছৈলা আফজালাবাদ ইউনিয়নের বাঘইন গ্রামের মৃত ইদ্রিছ আলীর পুত্র সুজন মিয়ার হেফাজতে থাকা প্লাস্টিকের ব্যাগের মধ্যে রক্ষিত প্লাস্টিকের ৪৫ বোতল ভারতীয় মদ জব্দ ও সুজন মিয়াকে আটক করে মামলা দায়ের করা হয়েছে। দোয়ারাবাজার থানার মামলা নং-১৬।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বদরুল হাসান সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মাদক কারবারি সুজন মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এইচআর

Link copied!