Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

দুমকিতে ফেনসিডিলসহ জামাই শ্বাশুড়ি আটক

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি‌

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি‌

সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০৪:৩০ পিএম


দুমকিতে ফেনসিডিলসহ জামাই শ্বাশুড়ি আটক

পটুয়াখালীর দুমকিতে ৪শ বোতল ফেনসিডিলসহ আলেয়া বেগম (৫৫) ও মোহসীন শেখ (৩৮) নামের দুজন মাদককারবারিকে আটক করেছেন পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ ডিবির একটি টিম।

উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের সাতানী গ্রামে শনিবার গভীর রাতে গোয়েন্দা পুলিশ ডিবি অভিযান চালিয়ে ওই বাড়ির বাগানের মাটি খুড়ে বস্তা ভর্তি ফেনসিডিল উদ্ধার করেন।

আটককৃত আলেয়া ও মোহসীন সম্পর্কে শাশুড়ি-জামাই হন। অভিযান টের পেয়ে আলেয়া বেগমের স্বামী আ: মন্নান হাওলাদার ও ছেলে রিপন কৌশলে পালিয়ে যায়।

জেলা গোয়েন্দা পুলিশ ডিবি‍‍`র ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর একেএম আজমল হুদা জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক সম্বিত রায়ের নেতৃত্বে একটি দল শনিবার দিবাগত রাত দুইটায় গোপন সংবাদের ভিত্তিতে দুমকির সাতানী গ্রামের আব্দুল মন্নান হাওলাদারের বাড়িতে অভিযান চালায়।

ঘরের পাশে বাগানের মাটি খুঁড়ে চারটি পলি প্যাকের মধ্যে ১০০ পিস করে মোট ৪০০ পিস ভারতীয় তৈরি নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল সিরাপ উদ্ধার করে। এ সময় বাড়ি থেকে মান্নান হাওলাদারের স্ত্রী আলেয়া বেগম ও তাদের জামাই মোহসিন শেখকে গ্রেপ্তার করা হয়।

মোহসীন বর্তমানে এখানে বসবাস করলেও তার বাড়ি গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার উত্তর হিরন গ্রামে। অভিযানের বিষয়টি টের পেয়ে পালিয়ে যায় আলেয়া বেগমের স্বামী মন্নান হাওলাদার ও ছেলে রিপন হাওলাদার।

এই পরিবারটি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। এ ব্যাপারে দুমকি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা ও আসামিদের থানা হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হান্নান জানান, যে বাড়ি থেকে ফেনসিডিল উদ্ধার হয়েছে ওই বাড়ির লোকজন চিহ্নিত মাদক কারবারি, তাদের ছেলে রিপনের বিরুদ্ধে এর আগেও মাদক মামলা রয়েছে।

এইচআর

Link copied!