Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

মাধবপুরে কারিগরি দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০৬:০০ পিএম


মাধবপুরে কারিগরি দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ

হবিগঞ্জে মাধবপুরে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (পিএলসি)‍‍`র উদ্যোগে উপজেলার কৃষি, প্রাণিসম্পদ ও মৎস্যখাতের উদ্যোক্তাদের কারিগরি দক্ষতা উন্নয়নে বিশেষ প্রশিক্ষণ প্রদান করা হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলার কৃষি, প্রাণিসম্পদ ও মৎস্যখাতের ৬০জন উদ্যোক্তাকে নিয়ে ইউসিবি’র উদ্যোগে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) মাধবপুর শাখা ব্যবস্থাপক মোহিত রন্জন ভট্টাচার্য।

কর্মশালা উদ্বোধন করেন, উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন হাসান। কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন হাসান, প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুর সাত্তার বেগ, উপজেলা মৎস্য কর্মকর্তা আবু আসাদ ফরিদুল হক। এ সময় জাতীয় পুরস্কার প্রাপ্ত কৃষক বধু মিয়া প্রমুখ।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (পিএলসি) মাধবপুর শাখার ব্যবস্থাপক মোহিত রঞ্জন ভট্টাচার্য জানান, উদ্যোক্তাদের মধ্যে সার বিতরণ করা হয়েছে, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক কৃষি ও কৃষিবান্ধব ব্যাংক।ব্যাংকের পক্ষ থেকে সহজ শর্তের কৃষিঋণ বিতরণ করা হচ্ছে। কৃষি ও কৃষকের পাশে দাঁড়াতে ইউসিবি ব্যাংক নানা প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

এআরএস

Link copied!