Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

দোয়ারাবাজারে ভারতীয় চিনিসহ চোরাকারবারি আটক

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৯, ২০২৩, ০৩:৩৯ পিএম


দোয়ারাবাজারে ভারতীয় চিনিসহ চোরাকারবারি আটক

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পুলিশের পৃথক অভিযানে ৩৬ বস্তা ভারতীয় চিনিসহ এক চোরাকারবারিকে আটক করা হয়েছে।

আটক চোরাকারবারি আব্দুর রহমান (৫৫) বাংলাবাজার ইউনিয়নের পালইছড়া গ্রামের রুছমত আলী‍‍`র পুত্র।

পুলিশ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত এগারোটায় ছাতক সার্কেলের সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক ও দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ বদরুল হাসানের নেতৃত্বে এসআই মোহাম্মদ আবুল বাশার, এসআই এনামুল হক মিঠু সঙ্গীয় ফোর্সের সহায়তায় উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ভাওয়ালীপাড়া গ্রামের জালাল উদ্দীন‍‍`র বসতবাড়িতে অভিযান চলিয়ে ২৪ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করে। এসময় চোরাকারবারি জালাল উদ্দিন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাবাজার ইউনিয়নের পিয়াজপট্টিতে একটি দোকানে ১২ বস্তা ভারতীয় চিনিসহ আব্দুর রহমানকে আটক করে। পৃথক দুই অভিযানে উদ্ধারকৃত ৩৬ বস্তা (১৭৫০ কেজি) চিনির বাজার মূল্য ১ লাখ ৭৭ হাজার ৫শত টাকা।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল হাসান জানান, আটককৃত চোরাকারবারি আব্দুর রহমান ও পলাতক আসামী জালাল উদ্দীন পরস্পর যোগসাজসে চোরাচালানের মাধ্যমে বাংলাদেশে আনা ভারতীয় চিনি বিক্রির উদ্দেশ্যে নিজেদের কাছে রাখায় তাদের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এইচআর

Link copied!