Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

আড়াইহাজারে একই রাতে ৩ ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ৯, ২০২৩, ০৫:৪৫ পিএম


আড়াইহাজারে একই রাতে ৩ ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

আড়াইহাজার নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে একই রাতে তিন ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

সোমবার দিবাগত রাতে উপজেলা ব্রাহ্মন্দী ইউনিয়নের ডহর মারুয়াদী গ্রামের ব্যবসায়ী শাজাহান দিগলদী গ্রামের রিয়াজ চৌধুরী এবং মনোহরদী গ্রামে আবুলের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটেছে।

জানাযায় রাত পৌনে একটার দিকে ডহর মারুয়াদী গ্রামের ব্যবসায়ী শাহজাহানের টিনশেড বিল্ডিং এর  জানালার গ্রিল  কেটে রুমের দরজার শীটকারি ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে। শর্ট প্যান্ট পরিহিত মুখোশধারী টাকার দল সবাইকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ পনের হাজার টাকা ও তিনটি অ্যান্ড্রয়েড মোবাইল সেট লুটে নেয়। রাত দেড়টার দিকে  দিগলদী গ্রামের ব্যবসায়ী রিয়াজের বাড়ির বাউন্ডারি গেটের তালা ভেঙ্গে ভিতরে ঢুকে রুমের সামনের কেচি গেটের তালা ভেঙ্গে রুমের দরজার ছিটকেরি ভেঙ্গে রুমের ভিতর প্রবেশ করে সকলকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে রিয়াজের হাত পা বেঁধে নগদ দেড় লক্ষ টাকা ৫ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকার এবং তিনটি এন্ড্রয়েড মোবাইল সেট লুটে নেয় ঢাকার  দল। 

অপরদিকে রাত ৩ টার দিকে বড় মনোহরদী গ্রামের ব্যবসায়ী আবুলের বাড়িতে একই কায়দায় ডাকাত দল রুমের ভিতর প্রবেশ করে নগদ ৩ লাখ ১০ হাজার টাকা এবং দুই ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকার লুটে নেয় ডাকাত দল। 

ভুক্তভোগীরা জানান, অজ্ঞাত ডাকাতদের বয়স ১৮ থেকে ২২ বছরের মধ্যে হবে। ডাকাতি সংগঠিত হওয়া বাড়ির মালিকরা জানান ডাকাতি হওয়ার পর থানা পুলিশ তাদের বাড়ি পরিদর্শন করেছে।

আরএস

Link copied!