Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

গাংনীতে পরিত্যক্ত কূপ থেকে খোয়া ভাঙ্গা শ্রমিকের লাশ উদ্ধার

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

অক্টোবর ১১, ২০২৩, ০৭:৩৪ পিএম


গাংনীতে পরিত্যক্ত কূপ থেকে খোয়া ভাঙ্গা শ্রমিকের  লাশ উদ্ধার

মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের হাড়াভাঙ্গা গ্রামের একটি পরিত্যক্ত কূপ থেকে লাল্টু হোসেন (৩৮) নামের এক যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। যুবক লাল্টু পার্শ্ববর্তি নওদাপাড়া গ্রামের ছাইনদ্দীনের ছেলে। লাল্টু পেশায় একজন খোয়া ভাঙ্গা মিস্ত্রী।

বুধবার(১১ অক্টোবর)  বিকেল ৩টার দিকে হাঙ্গাভাঙ্গা গ্রামের বাসিন্দা ও সৌদি প্রবাসী জাহাঙ্গীর হোসেনের বাড়ির আঙ্গিনার পরিত্যক্ত কূপ থেকে লাল্টুর অর্ধগলিত লাশ উদ্ধার করে গাংনী থানা পুলিশ।

স্থানীয়রা জানান, নওদাপাড়া গ্রামের লাল্টু পেশায় একজন খোয়া ভাঙ্গা শ্রমিক হিসাবে কাজ করতেন। কাজের সুবাদে লাল্টু পার্শ্ববর্তি
হাড়াভাঙ্গা গ্রামে যাতায়াত করতেন। গত এক বছর আগে লাল্টু হাড়াভাঙ্গা গ্রামের বাসিন্দা ও সৌদি প্রবাসী জাহাঙ্গীর হোসেনের স্ত্রী সাবিনা খাতুনের সাথে প্রেমে জড়িয়ে পড়েন। কয়েক মাস আগে তাদের প্রেমের বিষয়টি এলাকার মানুষ জানাজানি হয়। প্রেমের কারণেই হয়তো সে হত্যার শিকার হয়েছে।

নিহত লাল্টুর ছোট ভাই পল্টু হোসেন অভিযোগ করে জানান, গত  ১২ সেপ্টেম্বার আমার বড় ভাই  লাল্টু নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করে না পেয়ে গাংনী থানায় একটি ডায়েরি করা হয়। হাড়াভাঙ্গা গ্রামের জাহাঙ্গীর হোসেনের স্ত্রী সাবিনা খাতুনের সাথে প্রেম ঘটিত কারণে আমার ভাইকে হত্যার শিকার হতে হয়েছে।  

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম।

ওসি তাজুল ইসলাম জানান,লাল্টু নিখোঁজ হওয়ার পর তার পরিবারের পক্ষ থেকে থানায় একটি জিডি করে। জিডির প্রেক্ষিতে হাঙ্গাভাঙ্গা গ্রামের বাসিন্দা ও সৌদি প্রবাসী জাহাঙ্গীর হোসেনের স্ত্রী সাবিনা খাতুনকে মঙ্গলবার থানায় নেয়া হয়। তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জানায় লাল্টুর লাশ বাড়ির উঠানের কূপে পুতে রাখা হয়েছে। সাবিনার এমন তথ্যের ভিত্তিতে বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত ওই কুপে অভিযান চালিয়ে লাল্টুর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। সাবিনাকে থানা হেফাজতে নেয়া হয়েছে। লাল্টুর কিভাবে মৃত্যু হয়েছে কে বা কাহারা হত্যা করেছে কিনা সে বিষয়ে তদন্তের পর বিস্তারিত বলা সম্ভব হবে। তবে প্রাথমিক ভাবে মনে হচ্ছে,লাল্টুকে হত্যা করে লাশ কুপের মধ্যে পুতে রাখা হয়েছিল।

আরএস

Link copied!