Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বড়লেখায় একাধিক মাদক মামলার আসামি কারাগারে

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২৩, ০২:০৯ পিএম


বড়লেখায় একাধিক মাদক মামলার আসামি কারাগারে

মৌলভীবাজারের বড়লেখায় মাদক কারবারী একাধিক মামলার আসামি শংকর দাস (৪২) কে কারাগারে পাঠিয়েছেন আদালত।

গত ১৭ সেপ্টেম্বর রাতে পুলিশের মাদক বিরোধী অভিযানকালে বস্তাভরা মাদকের চালান (মদ) ফেলে সে পালিয়ে যায়। ওই মামলায় বৃহস্পতিবার (১২ অক্টোবর) জামিন নিতে আদালতে আত্মসমর্পণ করে শংকর দাস।

বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। শংকর দাস বড়লেখা উপজেলার দাসেরবাজার ইউনিয়নের পূর্ব লঘাটি গ্রামের মৃত নব কুমার দাসের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শংকর দাস এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় ৩টি মাদক মামলা রয়েছে। গত ১৭ সেপ্টেম্বর রাতে উপজেলার দাসেরবাজার এলাকায় মাদকবিরোধী অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে শংকর দাস পাটের বস্তায় ভরা বেশ কয়েকটি মদের বোতল ফেলে পালিয়ে যায়। এই ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় জামিন নিতে বৃহস্পতিবার শংকর আদালতে আত্মসমর্পণ করে।

বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত পুলিশের জিআরও পিযুষ দাস বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে বলেন, ‘শংকর দাস একটি মাদক মামলায় আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা বিচারাধীন রয়েছে। মাদক মামলার রায়ে ইতোপূর্বে তার সাজাও হয়েছে।

এইচআর

Link copied!