Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ধর্মপাশার ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষা পদকে সিলেট বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ

ধর্মপাশা( সুনামগঞ্জ) প্রতিনিধি

ধর্মপাশা( সুনামগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ১৬, ২০২৩, ০৭:৫৭ পিএম


ধর্মপাশার ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষা পদকে সিলেট  বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩  বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসেবে মনোনীত হয়েছে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার    ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়। 

গত ২ ই অক্টোবর বিভাগীয় পর্যায়ে যাচাই-বাছাই অনুষ্ঠিত হয়েছে। উল্লেখিত কর্যক্রমে সভাপতি হিসেবে ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী। প্রতিযোগীদের দাখিল কৃত কাগজ পত্রদি যাচাই ও সাক্ষাৎ কারের ভিত্তিতে ধর্মপাশা ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়কে শ্রেষ্ঠ হিসেবে মনোনীত করা হয়। 

ধর্মপাশা ২  নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হায়দার বলেন, আমরা উপজেলা,  জেলা ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে মনোনীত হয়েছি। সকল শিক্ষক, অভিবাবক ও ছাত্রছাত্রীদের পরিশ্রমের ফলে আমাদের বিদ্যালয়টি শ্রেষ্ঠ হয়েছে। সকলেই দোয়া করবেন আমরা যাতে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হতে পারি। 

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মানবেন্দ্র দাস বলেন, সকল শিক্ষক অভিবাবক ও ছাত্রছাত্রীর পরিশ্রম ও আন্তরিক প্রচেষ্ঠায় এই উপজেলার সুনাম এসেছে। আমি আশাকরবো প্রতিটি বাদ্যালয় যেন এর অনুকরন করে। 

ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও ভারপ্রাপ্ত ও উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ অলিদুজ্জামান বলেন, ধর্মপাশার মতো হাওর ও প্রত্যান্ত এলাকায় এমন একটা বিদ্যালয় বিভাগে শ্রেষ্ঠ হবে ভাবতে অবাক লাগে। এই বিদ্যালয়টি আমাদের উপজেলার সুনাম বয়ে এনেছে। এর সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই। আশাকরি জাতীয় পযার্য়েও এই  ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়টি শ্রেষ্ঠ হবে। 

আরএস

Link copied!