Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

রাস্তার বেহাল দশা, জনগনের চরম ভোগান্তি

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ১৯, ২০২৩, ০৫:১৭ পিএম


রাস্তার বেহাল দশা, জনগনের চরম ভোগান্তি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বাদশাগঞ্জ বাজার থেকে মির্জাপুর পর্যন্ত এলজিইডির প্রায় ৫ কিলোমিটার রাস্তা বেহাল দশা মানুষের চরম ভোগান্তি। প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা। এই সড়ক দিয়ে বাদশাগঞ্জ বাজার থেকে বারহাট্রা হয়ে নেত্রকোনা যাওয়ার সহজ পথ। রাস্তা ভেঙে ছোট বড় গর্তের তৈরি হয়েছে।

মির্জাপুর, শরিশাম, বাইরকান্দা, গাভি, খলাপাড়া ও কাকিয়াম এই ছয়টি গ্রামের শত-শত ছাত্রছাত্রী বাদশাগঞ্জ স্কুল, কলেজ ও মাদ্রাসায় যাওয়া আশা করে। সময় মতো যাওয়া আশা করতে পারেনা পরতে হয় বিরম্বনায়। তাই এলাকাবাসীর দাবী যত তাড়াতাড়ি সম্ভব রাস্তাটি সংস্কার করে জনগনের ভোগান্তি দূর করার জন্য।

মির্জপুর গ্রামের বাসিন্দা বেনজির আহমেদ উজ্জ্বল বলেন, আমাদের এই রাস্তায় প্রতিদিন দূর্ঘটনা ঘটে। দ্রুত মেরামতের দাবি জানাই। গাভি গ্রামের বাসিন্দা নাসির খান বলেন, প্রতিদিন শতশত ছাত্রছাত্রী স্কুল কলেজে যাওয়া আশা করে, সময় মতো যাইতে পারেনা, অটো উলটে ঘটে দূর্ঘটনা। রোগী নিয়ে যেতে ভিষণ কষ্ট হয়।

ধর্মপাশা উপজেলা প্রকৌশলী মো. শাহাবুদ্দিন বলেন, এই রাস্তাটির প্রাকলন করে উপরে পাঠিয়েছি, অনুমোদন হলে দ্রুত টেন্ডার দিয়ে কাজ শুরু করা হবে।

ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সহকারী কমিশনার ভূমি মো. অলিদুজ্জামান বলেন, আমি  খোঁজ নিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্টদের জানাবো।

এইচআর

Link copied!