Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

দামুড়হুদায় আ.লীগের মনোনয়নপ্রত্যাশী হাশেম রেজার গণসংযোগ অব্যাহত

মো. জিল্লুর রহমান মধু ( দামুড়হুদা ) চুয়াডাঙ্গা

মো. জিল্লুর রহমান মধু ( দামুড়হুদা ) চুয়াডাঙ্গা

অক্টোবর ২৪, ২০২৩, ০৯:১৮ পিএম


দামুড়হুদায় আ.লীগের মনোনয়নপ্রত্যাশী হাশেম রেজার গণসংযোগ অব্যাহত

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী হাশেম রেজার প্রতিটি নির্বাচনি গণসংযোগ, পথসভা, সমাবেশে নেতাকর্মী ও গণমানুষের উপচেপড়া ভিড় দেখেই বোঝা যায় মানুষ পরির্বতনের পক্ষে কথা বলছে। মানুষ এখন পরিবর্তন চায়।

সাধারণ জনগণ প্রকৃত সমাজসেবক, গণমানুষের বন্ধু, ত্যাগী, পোড়খাওয়া নেতাকর্মীদের আস্থাভাজন জননেতা হাশেম রেজার পক্ষে কথা বলছেন। চুয়াডাঙ্গা-২ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী অনেকেই সভা-সমাবেশ করে দলীয় হাইকমান্ডের নজরে আসার চেষ্টা করছেন।

তবে কেন্দ্রীয় আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য, দুটি জাতীয় দৈনিক পত্রিকার সম্পাদক-প্রকাশক জননেতা হাশেম রেজার প্রতিটি সমাবেশ ও পথসভা, নির্বাচনি গণসংযোগ জনসমুদ্রে রূপ নেয়া দেখে সুধীমহল থেকে শুরু করে সব শ্রেণি-পেশার মানুষের মাঝে একটি কথাই ধ্বনিত হচ্ছে : চুয়াডাঙ্গা-২ আসন মানেই হাশেম রেজা। তার সঙ্গে অন্য কারো তুলনা হয় না।

তিনি যেভাবে মানুষের হূদয়ে জায়গা করে নিয়েছেন, এখন শুধু সময়ের অপেক্ষা। দলীয় হাইকমান্ড হাশেম রেজাকে নৌকার মনোনয়ন দিলে সর্বোচ্চ ভোটের ব্যবধানে এমপি নির্বাচিত হয়ে রেকর্ড সৃষ্টি করবেন তিনি। এ আসনের মানুষের চাওয়া-পাওয়া হাশেম রেজাকে ঘিরে।

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকালে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলার কার্পাসডাঙ্গা, মুক্তারপুর, দেওলী, দামুড়হুদা, কেশবপুর, কোষাঘাটা, পাটাচোরা, বাঘাডাঙ্গাসহ দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে নির্বাচনি গণসংযোগ করেন হাশেম রেজা।

এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, বাংলাদেশকে আজ বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড় করিয়েছে শেখ হাসিনা সরকার। আ.লীগ সরকার গঠন করার পর দেশে যে উন্নয়ন হয়েছে, অন্যান্য সরকারের আমলে তার সিকিভাগও উন্নয়ন হয়নি। তাই ব্যক্তির ওপর রাগ না করে নৌকাকে কীভাবে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী করা যায়, সেদিকে নজর দিতে হবে।

এ সময় তার সঙ্গে ছিলেন প্রবীণ আ.লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রেজাউল করীম, আ.লীগ নেতা সিরাজ, শেখ আবুু বক্কর, সাইদুর রহমান, আলফাজ উদ্দিন মন্টু, জহিরুল হক, যুবলীগ নেতা দেলোয়ার, জেবা, রবি, আতিয়ার, হিমেল, জাহাঙ্গীর আলম, আশরাফুল মেম্বার, ছলিম, সাগর, আবু জাহিদ, আলামিন, ছাত্রলীগ নেতা রনজু, রকি, সৌরভ, সৈকত, সুজন, সজীব, হাসান ও মাসুম প্রমুখ।

এইচআর

Link copied!