Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

লালমনিরহাটে তিন মাস পর অটোচালকের লাশ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাট প্রতিনিধি

অক্টোবর ২৬, ২০২৩, ০৬:২৭ পিএম


লালমনিরহাটে তিন মাস পর অটোচালকের লাশ উদ্ধার

লালমনিরহাটের কুলাঘাট বাজারে অটিস্টিক প্রতিবন্ধী ভোকেশনাল মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের কক্ষ থেকে এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে রংপুর র‍্যাব- ১৩।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকালে সদরের কুলাঘাট বাজারের পশ্চিম দিকে অটিস্টিক প্রতিবন্ধী ভোকেশনাল মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের রান্নাঘরের মেঝে থেকে চর খাটামারী এলাকার ইয়াকুব ইসলামের ছেলে আশরাফুলের পুতে রাখা লাশটি উদ্ধার করেন রংপুর র‍্যাব ১৩। 

জানা যায়, গত ২৫ জুন রাতে বাসায় যাওয়ার সময় রাস্তায় ভাড়ায় যাওয়ার কথা বলে মনির ইসলাম (২৫) চেতনা নাশক দিয়ে আশরাফুল ইসলাম (১৮) কে অজ্ঞান করে তার ইজিবাইকটি ছিনতাই ও শ্বাসরোধ করে হত্যা করে রান্না ঘরের মেঝেতে পুতে রাখেন। যে বাসা থেকে লাশ উদ্ধার করেন র‍্যাব সেই বাসায় মনির ভাড়া থাকতেন বলে জানা যায়।

তবে এই ঘটনার পর থেকেই মনির ভাড়া বাসা থেকে পলাতক রয়েছে।তবে র‍্যাব সূত্রে জানা যায়, নিহত আশরাফুলের মোবাইল ফোনটি তাকে মেরে ফেলার পরে নিয়ে নেয় মনির সেই মোবাইলের তথ্য ধরেই ঢাকার গাজিপুর থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব। 

এ বিষয়ে এলাকাবাসী জানায়, এরকম নৃশংস হত্যাকান্ড জেনো আর না হয়। আমরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

র‍্যাব ১৩ অধিনায়ক আরাফাত রহমান বলেন, আমরা এই ঘটনার তদন্ত করতে গিয়ে ৩ মাস পুলিশ ও র‍্যাব এক সাথে কাজ করে আসছি। আমরা তথ্যপ্রযুক্তি সাহায্যে গ্রেপ্তার করতে সক্ষম হই।

এইচআর

Link copied!