Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ২৯, ২০২৩, ০৮:২৫ পিএম


সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

বিএনপি জামায়াত জোট কর্তৃক মহাসমাবেশের নামে প্রধান বিচারপতির বাসায় হামলা ভাংচুর,পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা এবং মহিলা  নেত্রীদের উপর হামলার প্রতিবাদে সারাদেশের ন্যায় সুনামগঞ্জে ও উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে শহরের রমিজ বিপণীস্থ আওয়ামীলীগের কার্যালয়ের সামনে সরকারের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নোমান বখত পলিনের সভাপতিত্বে ও দলের দপ্তর সম্পাদক এড.বিমান কান্তি রায় ও ত্রান বিষয়ক সম্পাদক সবুজ কান্তি দাসের যৌথ সঞ্চালনায় শান্তি সমাবেশে বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নাদের বখত,সহ সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল  প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ত্রিশলাশ শহীদ ও দু”লাখ মাবোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত এই বাংলাদেশটি। আর তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দীর্ঘ দেড় দশকে পদ্মাসেতুর মতো এশিয়া মহাদেশের মধ্যে বিখ্যাত সেতু নির্মাণ,কর্ণফূলি নদীর তলদেশে বঙ্গবন্ধু ট্যানেল,ঢাকার হ্যালিপ্যাডে রেললাইন চালু,রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নসহ অসংখ্যা মেঘাপ্রকল্প বাস্তবায়ন করে বিশ্বে বাংলাদেশকে আজ একটি উন্নত ও সমৃদ্ধ উন্নয়নশীল দেশে পরিণত করেছেন।

আজকে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন বিএনপির নেতৃত্বে স্বাধীনতা বিরোধী জামায়াত শিবির দেশকে অস্থিতিশীল করতে আন্দোলনের নামে দেশে নৈরাজ্য সৃষ্টির অংশ হিসেবে শনিবার ঢাকায় মহাসমাবেশে প্রধান বিচারপতির বাসভবণে হামলা,আওয়ামীলীগের নেতাকর্মীদের উপর হামলা, এক পুলিশ সদস্যকে অমানবিকভাবে পিটিয়ে হত্যা পুলিশ হাসপাতালে অগ্নিসংযোগ এসব কিসের আলামত ভেবে দেখার প্রয়োজন রয়েছে। বক্তারা আরো বলেন,হিংস্রাত্মক কর্মকান্ড করে কিংবা হরতাল দিয়ে শেখ হাসিনার সরকারের পতন ঘটানো সম্ভব নয় দাবী করে আরো বলেন দেশের মানুষ আজ সুখে শান্তিতে বসবাস করছে,দেশে আজ কোন র্দূভিক্ষ নেই মানুষজন অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছে না। এই সরকারের সাথে দেশের জনগন রয়েছে। কাজেই ধংসাত্মক কর্মকান্ড পরিহার করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে অংশগ্রহনের মাধ্যমে জনপ্রিয়তা যাচাইয়ের আহবান জানান তারা।

আরএস

Link copied!