Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

যুক্তরাষ্ট্র এখন শেখ হাসিনার পক্ষে: নিজাম হাজারী

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

অক্টোবর ৩০, ২০২৩, ১০:২১ এএম


যুক্তরাষ্ট্র এখন শেখ হাসিনার পক্ষে: নিজাম হাজারী

ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর দাবি বিএনপি-তারেক জিয়ার খেলা শেষ। যুক্তরাষ্ট্র  এখন শেখ হাসিনার পক্ষে।

রোববার (২৯) অক্টোবর বিকেলে ফেনী শহরের ট্রাংক রোডস্থ শহীদ মিনার চত্বরে বিএনপি-জামায়াতের হরতাল ও সহিংসতার প্রতিবাদে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ দাবি করেন।

এসময় তিনি আরও বলেন, বিএনপি বলেছিল তারা ২৮ তারিখের পর দেশ অচল করে দেবে, ক্ষমতার মসনদ দখল করে নেবে। অথচ, ১৫ মিনিটও দাঁড়াতে পারেনি। তারা হুংকার দিয়ে ঢাকায় গিয়ে চোরের বেশে জেলায় জেলায় ফিরেছে। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ লাগেনি। আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীই তাদের জন্য যথেষ্ট ছিল।

তাঁর দাবি, এ মহাসমাবেশকে ঘিরে পুলিশ সদস্যকে নির্মমভাবে হত্যাসহ সহিংস কর্মকাণ্ডের কারণে যুক্তরাষ্ট্র বলেছে তারা বিএনপির সঙ্গে নেই। তারা এখন বাংলাদেশের পক্ষে এবং উন্নয়ন ও স্বাধীনতার স্বপক্ষের শক্তি শেখ হাসিনার পক্ষে।

নিজাম হাজারী আরও বলেন, আওয়ামী লীগ তৃণমূলের নেতাকর্মীর দল। এ দলকে ক্ষমতা থেকে হঠাতে তারেকসহ বিএনপি-জামায়াত নেতৃবৃন্দ যে দিবা স্বপ্ন দেখছে তা কখনোই বাস্তবায়ন হবে না। বিএনপি-তারেক জিয়ার খেলা শেষ।

এছাড়া দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, মানুষের জানমালের নিরাপত্তায় যেখানেই সন্ত্রাসী কর্মকাণ্ড সংগঠিত হবে, সেখানেই প্রতিহত করতে হবে। এ বিষয়ে কারও অনুমতি নিতে হবে না। আইন নিজের হাতে তুলে না নিয়ে আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর হাতে তুলে দিতে নির্দেশ দেন তিনি।

ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহমদের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক একে শহিদ উল্লাহ খোন্দকারের সঞ্চালনায় ওই সমাবেশে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আলী হায়দার, অ্যাডভোকেট প্রিয়রঞ্জন দত্ত, খায়রুল বাশার মজুমদার তপন, শেখ আব্দুল্লাহ, যুগ্ম সম্পাদক আবদুল করিম, সদর উপজেলা সভাপতি করিম উল্লাহ বিকম, পৌর  সভাপতি আইনুল কবির শামীম, সদর উপজেলা সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল, পৌর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব, জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু প্রমুখ।

এআরএস

Link copied!