Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সাভারে বাসে আগুন, আটক ২

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

নভেম্বর ১, ২০২৩, ১২:০৯ পিএম


সাভারে বাসে আগুন, আটক ২

সাভারে মহাসড়কের পাশে দাড়িয়ে থাকা রিমি ট্রাভেল নামের একটি দূরপাল্লার বাসে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে নিলেও ততক্ষনে বাসটি পুরে যায়। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ২জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১ নভেম্বর) ভোর ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকার মধুমতী মডেল টাউনের সামনে এই ঘটনা ঘটে। আটককৃতরা হলো-আব্দুল আলীম ও সোহেল। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।  

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নুরুল ইসলাম জানান, ভোরে বাসে অগ্নিসংযোগের খবর জানায় স্থানীয়রা। পরে দ্রুত আমরা ঘটনাস্থলে পৌছে প্রায় ২০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনি। ততক্ষণে পুরো বাসটি আগুনে ক্ষতিগ্রস্ত হয়ে যায়। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

তিনি আরও বলেন, পার্কিংয়ে থাকা অবস্থায় হঠাৎ ১০-১২ জন দুর্বৃত্ত এসে বাসটিতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দ্রুত পালিয়ে যায় বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

এ বিষয়ে সাভার মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা আমার সংবাদকে বলেন, আমরা ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করেছি। গাড়িতে অগ্নিসংযোগ করে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

এইচআর

Link copied!