Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

সুনামগঞ্জে অবরোধ সমর্থনে বিএনপির ঝটিকা মিছিল

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ প্রতিনিধি

নভেম্বর ১, ২০২৩, ০৭:৫৯ পিএম


সুনামগঞ্জে অবরোধ সমর্থনে বিএনপির ঝটিকা মিছিল

বিএনপির ডাকা তিনদিনব্যাপী অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে নেতাকর্মীরা সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কসহ বিভিন্নস্থানে বিক্ষোভ মিছিল ও  পিকেটিং করেছে বিএনপির নেতাকর্মীরা।

বুধবার (১ নভেম্বর) দুপুরের দিকে সুনামগঞ্জ জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা সুনামগঞ্জ সিলেট আঞ্চলিক মহাসড়কের হাজীপাড়া মল্লিকপুর ও মদনপুর রাস্তাসহ বিভিন্ন এলাকায় সংঘবদ্ধভাবে ঝটিকা মিছিল করেন।

এসময় অবরোধকারীরা ছোট ছোট যানবাহন চলাচলে বাঁধা ও ইটপাটকেল ছুড়লে যানবাহন চলাচল সাময়িক বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসার সঙ্গে সঙ্গে নেতাকর্মীরা রাস্তা ছেড়ে যাওয়ার পর আবারো রাস্তায় যানবাহন চলাচল স্বাভাবিক পর্যায়ে চলে আসে।

তবে পুলিশের শক্ত অবস্থান ও গ্রেপ্তার আতঙ্কের কারণে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা রাস্তায় দাঁড়াতে পারেনি।

এদিকে সকাল থেকেই শহরের বিভিন্ন পয়েন্টে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা সক্রিয়ভাবে অবস্থান নেয়। সকালের দিকে যানবাহন চলাচল ও দোকানপাঠ তেমন একটা খোলা না হলেও বেলা বাড়ার সাথে সাথে পুলিশ সদস্যদের সক্রিয়তা বেড়ে যাওয়ায় জেলা শহরের ভেতরে ও আভ্যন্তরীণ রোডে লেগুনা, সিএনজি ও অটোরিকশা চলাচল করতে দেখা যায়। তবে শহরের নতুন বাসস্টেশনে এলাকা থেকে দূরপাল্লার কোন বাস ছেড়ে যায়নি। এতে দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা।

এআরএস

Link copied!