Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত আহত ৪

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার প্রতিনিধি

নভেম্বর ২, ২০২৩, ০১:১৭ পিএম


সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত আহত ৪

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গাছের সঙ্গে ধাক্কায় প্রাইভেটকার আরোহী ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও চারজন।

বুধবার (১ নভেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে ঢাকা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের নোয়াগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত হয়েছেন শ্রীমঙ্গল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক চৌধুরী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারমুখী নীল রঙের প্রাইভেট কার (নং-ঢাকা মেট্র্রো-গ-১১-২৬৭০) সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গাড়ির চালক ও আরোহীসহ পাঁচ জন গুরুতর আহত হন। আহত পৌর ছাত্রলীগ নেতা সাকিল আহমদ, সাজু মিয়া, জাহিদ, আলামীনসহ শঙ্কটাপন্ন অবস্থায় ২জনকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ও ২জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীমঙ্গল থানা পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাড়ির দরজা কেটে আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসক তারেক চৌধুরীকে মৃত ঘোষণা করেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন সরদার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশের একটি টিম আহতদের উদ্ধার করে।

এইচআর

Link copied!