Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

খাগড়াছড়িতে ট্রাকে আগুন, গাছ ফেলে সড়ক অবরোধ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

নভেম্বর ৫, ২০২৩, ০৩:৪৬ পিএম


খাগড়াছড়িতে ট্রাকে আগুন, গাছ ফেলে সড়ক অবরোধ

বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফা ৪৮ ঘণ্টা অবরোধের প্রথম দিনে খাগড়াছড়িতে ট্রাকে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। এসময় পিকআপের সামনে অংশ পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

রোববার (৫ নভেম্বর) দুপুরের দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের জিরোমাইল টিলা এলাকায় এ ঘটনা ঘটে।

এরআগে ভোরে খাগড়াছড়ির রামগড়, মাটিরাঙ্গা ও দীঘিনালার বিভিন্ন স্থানে বড় বড় গাছ কেটে রাস্তায় ফেলে ও টায়ার জ্বালিয়ে সড়কে ব্যারিকেড সৃষ্টি করে অবরোধ কারীরা। ভোরে নৈশকোচগুলো পুলিশী নিরাপত্তায় খাগড়াছড়ি পৌঁছায়।

খাগড়াছড়ি থেকে দূরপাল্লার কোন যানবাহন ছেড়ে না গেলেও আভ্যন্তরীণ সড়কে সিএনজি ও ভাড়ায় চালিত মোটরসাইকেল চলাচল করতে দেখা গেছে। অন্যদিনের মতোই দোকানপাট, মার্কেট ও বিপণিবিতান খোলা রয়েছে।

যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা শহরসহ বিভিন্ন উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সড়কে পুলিশ, বিজিবি ও আনসার সদস্যদের টহল রয়েছে।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর জানান, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার রয়েছে। বিচ্ছিন্ন কিছু ঘটনা করে একটি পক্ষ জনমনে আতঙ্ক সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। পরিবহন সংশ্লিষ্ট ও ব্যবসায়ীরা চাইলে পুলিশ পাহারায় পণ্য ও যাত্রী পরিবহন স্বাভাবিক রাখা হবে বলেও আশ্বাস দেন  তিনি।

এআরএস

Link copied!