community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

কুড়িগ্রামে জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম প্রতিনিধি

মে ১৭, ২০২৪, ০৬:৫১ পিএম


কুড়িগ্রামে জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

কুড়িগ্রামে জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার বাছাই পর্ব ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দিনব্যাপী কুড়িগ্রাম শিশু নিকেতন স্কুল প্রাঙ্গণে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার আয়োজনে জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি মো. গিয়াস খান।

জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার গ্রুপ, বিষয় ও শ্রেণিবিন্যাসে ছিল- নজরুল সংগীত, রবীন্দ্রসংগীত, নাচ, ছড়া গান, দেশাত্মবোধক গান ও বঙ্গবন্ধুকে নিয়ে গান। এরমধ্যে (ক) গ্রুপে প্রথম শ্রেণি থেকে তৃতীয় শ্রেণি, (খ) গ্রুপে চতুর্থ শ্রেণি থেকে সপ্তম শ্রেণি, (গ) অষ্টম শ্রেণি থেকে দশম শ্রেণি ও (ঘ) কলেজ থেকে বিশ্ববিদ্যালয় ছাত্র-ছাত্রী, প্রতিযোগিতায় মোট চারটি গ্রুপে শতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে।

পরে নাচ, গান, ছড়া প্রতিযোগিতা শেষে বিকালে ফলাফল ঘোষণা করেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কুড়িগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক ফাল্গুনী তরফদার।

এ সময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কুড়িগ্রাম জেলা শাখার সহ-সভাপতি একরামুল হক বুলবুল, রাশিদ খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক ফাহমিদা আনাম লাজ, সহ-সাংগঠনিক সম্পাদক ঝুমা ঘোষ, কহিনুর বেগম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবলী জামান, সাংস্কৃতিক সম্পাদক শ্যামলী ভৌমিক, দপ্তর সম্পাদক মাসুদা সুলতানা মুন্নি, সদর উপজেলার সম্পাদক মো. মামুন শেখ, সাংবাদিক সাইফুল ইসলাম প্রমুখ।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি মো. গিয়াস খান বলেন, আজকে যারা প্রথম ও দ্বিতীয় হয়েছে তাদেরকে ঢাকায় জাতীয় অনুষ্ঠানে পাঠানো হবে।অন্য বিজয়ীদের কুড়িগ্রামে পুরস্কৃত করা হবে বলে জানান তিনি।

ইএইচ

Link copied!