community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

কথা কাটাকাটির জেরে ভাড়াটিয়া পরিবারকে হত্যাচেষ্টা, আহত ৬

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

মে ১৬, ২০২৪, ০৩:৩০ পিএম


কথা কাটাকাটির জেরে ভাড়াটিয়া পরিবারকে হত্যাচেষ্টা, আহত ৬

গাজীপুর মহানগরীর পূবাইলের ৪২নং ওয়ার্ডে বাচ্চা নিয়ে কথা কাটাকাটির জেরে এক ভাড়াটিয়া পরিবারকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে বাড়িওয়ালি ও তার পরিবারের বিরুদ্ধে।

এ ঘটনায় নারী ও বৃদ্ধসহ ছয়জন আহত হয়েছেন।

বুধবার রাতে এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের প্রধান মো. মুজিবুর মুন্সি বাদী হয়ে পূবাইল থানায় অভিযোগ দিয়েছেন। এর আগে একইদিন দুপুরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মো. মজিবর মুন্সি (৬০) তার স্ত্রী পারুল (৪৮), তার ছেলে মাজেদুল হাসান (২৭), মেহেদী হাসান (৩০), তার মেয়ে মনিকা (২৬) ও তার নাতনি বুসরা (১৪)।

অভিযোগ সূত্রে জানা গেছে, পূবাইল থানাধীন পদ-হারবাইদ কালুর মার্কেট এলাকার নেছার উদ্দিন ওরফে মিশরের বাড়িতে প্রায় চার মাস ধরে পরিবার নিয়ে ভাড়া থাকেন মো. মজিবর মুন্সি। তার নাতনি বুশরাকে (১৪) প্রায় উত্ত্যক্ত করেন বাড়িওয়ালার ছেলে ইসমাইল। এ বিষয়ে নাতনি তার পরিবারকে জানায়। পরিবাবারের লোকজন বিষয়টি বাড়িওয়ালাকে (মিশর) জানালে সে তার ছেলে ইসমাইলকে শাসন করে পরবর্তীতে ইসমাইল রেগে গিয়ে তার মা খোয়ারা খাতুন (৫০), ইয়ামিন (২২), মো. অপু (৩৫), শুভ (৩০) সজল (৩২), তোফায়েল (৩৫), শিলা আক্তার (২৭) সহ অজ্ঞাত ১০-১২ জন মজিবর মুন্সির পরিবারের সদস্যদের উদ্দেশ্যে করে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং রুমে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে বাঁশের লাঠি, লোহার রড ও দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা ও লুটপাট চালিয়ে ক্ষতিসাধন করে।

এ সময় মজিবরের মেয়ে ও নাতনির কাছ থেকে স্বর্ণের দুটি চেইন, নগদ ৪৫,০০০ টাকা এবং ২টি স্মার্টফোন ও ১টি বাটন ফোন নিয়ে নেয়।

বাদী মজিবুর মুন্সি বলেন, ঘটনাস্থলে আমার ছেলে মেহেদী, মাজেদুল, স্ত্রী পারুল, মেয়ে মনিকা ও আমি অসুস্থ হলে আমার পরিবারের অন্যান্য লোকজন মেহেদী, মাজেদুল, পারুলকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে এবং মেয়ে মনিকাকে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা করান।

এ বিষয়ে বাড়ির মালিক নেছার উদ্দিন ওরফে মিশর আমার সংবাদকে বলেন, এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না ঘটনার সময় আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম না।

পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ইএইচ

Link copied!