Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

অভয়নগরে শান্তি, উন্নয়ন সমাবেশ ও অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের মিছিল

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

নভেম্বর ৫, ২০২৩, ০৮:৪০ পিএম


অভয়নগরে শান্তি, উন্নয়ন সমাবেশ ও অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের মিছিল

বিএনপি-জামায়াত জোটের ডাকা অবরোধের প্রতিবাদে যশোরের অভয়নগরে শান্তি, উন্নয়ন সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ। 

উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের উদ্যোগে গতকাল রবিবার দিনব্যাপী উপজেলা ও পৌর এলাকার গুরুত্বপূর্ণ স্থানে অবরোধের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এদিন বিকালে উপজেলার পায়রা ও চলিশিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের আয়োজনে পায়রা বাজারে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

পায়রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বিষ্ণুপদ দত্তের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান সানা আব্দুল মান্নান, আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ তরফদার, চলিশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মশিউর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা হাদিউজ্জামান নয়ন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, পায়রা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান বিশ্বাস। 

এর আগে সকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে অবরোধের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, নওয়াপাড়া বাজার কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান বাপ্পি, মোল্যা আনোয়ার হোসেন, গোলাম জহিরুল হক লিখন, শাহ্ আব্দুল মুকিত জিলানী, গোলাম আজম মিঠু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আসলাম বিশ্বাস, সাধারণ সম্পাদক সফি কামালসহ আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মী। পরে অবরোধের প্রতিবাদে যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া বাজারে বিক্ষোভ মিছিল বের করা হয়।

আরএস
 

Link copied!