Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

ট্রেনের ধাক্কায় ইউপি চেয়ারম্যান ও বাস দূর্ঘটনায় মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি

নভেম্বর ৭, ২০২৩, ০১:৩২ পিএম


ট্রেনের ধাক্কায় ইউপি চেয়ারম্যান ও বাস দূর্ঘটনায় মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু

যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গদখালি ইউনিয়ন আওয়ামী লীগে সভাপতি  শাহাজাহান আলী মোড়ল ট্রেনে কাটা পড়ে মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার (৭ নভেম্বর) সকাল ৬টা দিকে সৈয়দপাড়া নামক গ্রামে রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

গদখালি ইউনিয়ন পরিষদের সদস্য শেখ আনারুল ইসলাম রিপা বলেন, চেয়ারম্যান শাহাজাহান আলী মোড়ল প্রতিদিনের মতো ভোরে ঘুম থেকে উঠে হাঁটতে বের হয়েছিলেন। মঙ্গলবার সকালে তিনি বাসা থেকে বেরিয়ে সৈয়দপাড়া রেললাইনের ওপর দিয়ে হেঁটে বাজারের দিকে যাচ্ছিলেন।

এ সময় ঢাকা আগামী বেনাপোল এক্সপ্রেসটি পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে আশপাশের লোকজন রেললাইনের পাশে চেয়ারম্যানকে পড়ে থাকতে দেখে পুলিশ ও স্থানীয়দের খবর দেয়। বেনাপোল রেল পুলিশ ঘটনা স্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠায়।

এ বিষয়ে বেনাপোল রেল পুলিশ ফাঁড়ির এসআই আব্দুর রশিদ বলেন এটি একটি দুর্ঘটনা ময়না তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অপর দিকে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছায় জাকারিয়া হোসেন (১৩) নামের অষ্টম শ্রেনির এক আবাসিক শিক্ষার্থী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে, সোমবার সন্ধ্যায় গাজিরদরগাহ ফয়জাবাদ ফাজিল মাদ্রাসার সামনে। জাকারিয়া হোসেন পাশ্ববর্তী মনিরামপুর উপজেলার রাজবাড়িয়া পলাশী গ্রামের রহমত আলীর ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, জাকারিয়া রাস্তার পাশদিয়ে মাদ্রাসায় যাচ্ছিল। এসময় যাত্রীবাহী বাস অপর একটি বাসকে ওভারটেকিং করতে গিয়ে জাকারিয়াকে ধাক্কাদেয়। মারাত্বক আহত অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়েগেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকায় রেপার করে।

ঢাকায় নেয়ার পথে নড়াইলে জাকারিয়ার মৃত্যু হয়। এবিষয়ে পরিবারের পক্ষ থেকে কোন আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়নি।

এইচআর

Link copied!