Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

আশুলিয়ায় জুয়া খেলার অভিযোগে আটক ৮

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

নভেম্বর ৭, ২০২৩, ০৪:৫৮ পিএম


আশুলিয়ায় জুয়া খেলার অভিযোগে আটক ৮

সাভারের আশুলিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৮ জুয়ারীকে আটক করেছে পুলিশ।  এ সময় তাদের নিকট থেকে ৪ সেট প্লেয়িং কার্ড (তাস) ও জুয়ার বোর্ডে থাকা নগদ ৪ হাজার ১২০ টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৭ নভেম্বর) ভোর রাতে আশুলিয়ার বাইপাইল পশ্চিমপাড়া এলাকার রফিকুল ইসলামের টিনসেড ঘর থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার জিয়ানপুর এলাকার নজর আলী শেখের ছেলে কফিল উদ্দিন (৪৫), শেরপুর জেলার সদর থানার ঘুঘুরাকান্দি এলাকার মৃত বিষু শেখ এর ছেলে আনিসুর রহমান (৩০), মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার উত্তর আরা গ্রামের নাসির উদ্দিনের ছেলে মো. সিরাজ (২৯), ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার বুগী গ্রামের মৃত ফকিরের ছেলে দিদার (৩৮), টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার মুচিয়া মামুদপুর এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মোহাম্মদ মজনু মিয়া (৪৫), রংপুর জেলার হারাগাছা থানার বেলুঘাট এলাকার তাজুল ইসলামের ছেলে নুর আলম ওরফে সাব্বির (২৫), সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার রসুলগঞ্জ এলাকার আফতাব উদ্দিনের ছেলে নাজমুল হোসেন (৫০) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার সালমারা গ্রামের জয়নাল আবেদীনে ছেলে মিন্টু (২৫)। তারা সবাই আশুলিয়ার বাইপাইলসহ বিভিন্ন এলাকার ভাড়া বাসায় থাকতো বলে জানা যায়।

পুলিশ জানায়, সোমবার দিবাগত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশুলিয়ার বাইপাইল পশ্চিমপাড়া এলাকার রফিকুল ইসলামের টিনসেড ঘরের ভিতর জুয়ার আসর বসানো হয়েছে। 

এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৮ জুয়ারীকে আটক করা হয়। পরে তাদের হেফাজত থেকে ৪ সেট প্লেয়িং কার্ড (তাস) ও জুয়ার বোর্ডে নগদ ৪ হাজার ১২০ টাকা উদ্ধার  করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, আটককৃত জুয়ারীদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে অন্যান্য আসামিদের সাথে আজ সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

এইচআর

Link copied!