Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪,

রাজশাহীতে ট্রাক-সিএনজি সংঘর্ষ: নিহত ৫

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী প্রতিনিধি

নভেম্বর ২৫, ২০২৩, ০৩:৫৬ পিএম


রাজশাহীতে ট্রাক-সিএনজি সংঘর্ষ: নিহত ৫

রাজশাহীতে ট্রাকের বেপরোয়া গতিতে ৫ জন সিএনজি যাত্রী নিহত হয়েছেন। শনিবার (২৫ নভেম্বর) দুপুর দুপুর ২টায় বেলপুকুর এলাকায় এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ২ নারীসহ জন ৫ জন নিহত হন। আহত হয়েছেন অন্তত ৭ জন।

নিহতরা হলেন- নাটোরের গুরুদাসপুর এলাকার হাসান আলীর স্ত্রী পারভিন বেগম (৩৫), একই উপজেলার আবু সাইদের মেয়ে এইচএসসির শিক্ষার্থী শারমিন (১৭), কান্তপুর এলাকার ইনসাব আলীর ছেলে আইয়ুব আলী লাবু (৩৫), রাজশাহীর কাটাখালি সিটি গেট এলাকার রিপনের ছেলে হৃদয় (১৮)। এছাড়া ৪০ বছর বয়সী এক যুবক। তিনি সিএনজি চালক হতে পারেন বলে প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন।

রফিকুল ইসলাম নামে এক প্রত্যক্ষদর্শী এ প্রতিবেদককে জানান, বাইপাস হয়ে পাবনা যাচ্ছিল একটি ট্রাক। ট্রাকে টিসিবির পণ্য ছিল। বিপরীত দিক থেকে একটি সিএনজি রাজশাহী শহরে যাচ্ছিল। এতে চালকসহ ৬ জন ছিলেন। এসময় বেপরোয়া ট্রাকটি দোকানে ঢুকে গিয়ে দোকানি ও সিএনজিসহ পাশের গর্তে ঢুকে যায়।

তিনি বলেন, ট্রাকটি উচ্চ গতিতে চলছিল। দোকানদারের নাম দেলোয়ার। তিনি মারা যায়নি। তবে আহত হয়েছেন।

টিসিবির পণ্যবাহী ট্রাকে তপন কুমার সাহা ছিলেন। তিনি বলেন, টিসিবির মাল নিয়ে পাবনার সুজানগর যাচ্ছিলাম আমরা। কীভাবে কী হলো, কিছুই বুঝতে পারলাম না। পরে দেখি আমরা গর্তের ভেতর। পরে উঠে আসি এবং হেলপার চলে গেছে। চালক আহত হয়েছেন। আমি ভাগ্যক্রমে বেঁচেছি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, অটোরিকশার যাত্রীরা ট্রাকের নিচে চাপা পড়ে। ঘটনাস্থলেই একজন মারা যান। গুরুতর আহত চারজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে আরও তিনজনের মৃত্যু হয়। তাদের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। 

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র জামিরুল ইসলাম জানান, রাজশাহী-ঢাকা মহাসড়কে একটি ট্রাক সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি একটি দোকানে ঢুকে যায়। এতে একজন ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত পাঁচজনকে রামেক হাসপাতালে নিয়ে যায় ফায়ার সার্ভিসের সদস্যরা। সেখানে তিনজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম এ জলিল জানান, হাসপাতালে যে পাঁচজনকে আনা হয় তাদের মধ্যে দুই নারীসহ তিনজন মারা গেছেন। আহত অন্য দুজনের অবস্থাও সংকটাপন্ন। আহত ও নিহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

বেলপুকুর থানার ডিউটি অফিসার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চারজন নিহত হয়েছেন। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানাতে পারব।

আরএস

Link copied!