Amar Sangbad
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪,

ফরিদপুর-১

বিএনএমএ যোগ দিলেন পৌর আওয়ামী লীগ নেতা

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

ডিসেম্বর ২, ২০২৩, ০৫:০৯ পিএম


বিএনএমএ যোগ দিলেন পৌর আওয়ামী লীগ নেতা

ফরিদপুরের আলফাডাঙ্গায় আওয়ামী লীগ ছেড়ে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দিয়েছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ আলী বাশার। এদিকে বিএনএম এর দলীয় প্রার্থী হিসেবে প্রথম ফরিদপুর-১ আসনে প্রবেশ করেন এবং আলফাডাঙ্গা,বোয়ালমারী ও মধুখালী উপজেলা তার নেতাকর্মী,সমর্থকদের সঙ্গে শাহ্ মোঃ আবু জাফর মতবিনিময় করেন।

শনিবার(২ ডিসেম্বর)দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম)এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও  ফরিদপুর-১ আসনে বিএনএম এর দলীয় প্রার্থী শাহ্ মো. আবু জাফরের সাথে তিনি তার সমর্থকদের নিয়ে যোগদান করেন। এসময় বিএনএম এর দলীয় প্রার্থী শাহ্ মো. আবু জাফরের আলফাডাঙ্গায় আগমনে তৃণমূল বিএনপি নেতাকর্মীরা তাকে অভিনন্দন জানান।

এর সত্যতা নিশ্চিত করে আলফাডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ আলী বাশার বলেন, ফরিদপুর-১ আসনের বিএনএম এর দলীয় প্রার্থী শাহ্ মো. আবু জাফরের আলফাডাঙ্গায় আগমন উপলক্ষে তাকে স্বাগতম ও অভিনন্দন জানিয়ে তার সাথে থেকে নির্বাচন করবো। কেন যোগদান করলে এ প্রশ্নের বিষয়ে তিনি বলেন, নানা কারন আছে। এই মূহুর্তে বিস্তারিত বলতে চাইনা। আমি শুধু একা না আমার কিছু সমর্থক তারাও আমার সাথে শাহ মোহাম্মদ আবু জাফরের নির্বাচন করবেন।

এ বিষয়ে বক্তব্য জানতে আলফাডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি, পৌরসভার সাবেক মেয়র সাইফুর রহমান সাইফারের সঙ্গে যোগাযোগ করতে তার মোবাইলে একাধিকবার কল করেও পাওয়া যায়নি। তিনি মোবাইল নাম্বার রিসিভ করেননি।

এ বিষয়ে আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন বলেন, বিগত পৌরসভার নির্বাচনে দলীয় নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে কাজ করেছেন। আজ আবার বিএনএম এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ফরিদপুর-১ আসনে বিএনএম এর দলীয় প্রার্থী শাহ্ মোঃ আবু জাফরের সাথে তিনি যোগদান করেছেন। রোববার আওয়ামী লীগের বর্ধিত সভায় এ বিষয়ে আলোচনা করে সাংগঠনিক ব্যাবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গ, বিএনপি ছেড়ে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দেন ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য শাহ্ মোহাম্মদ আবু জাফর। বিএনএম থেকে তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে নির্বাচন অংশ নিয়েছেন। ২০ নভেম্বর বিকেলে জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে শাহ্ মোহাম্মদ আবু জাফরকে বিএনএমের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়।

এআরএস

Link copied!