Amar Sangbad
ঢাকা রবিবার, ০৩ মার্চ, ২০২৪,

গৌরনদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ নিহত ২

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

ডিসেম্বর ৫, ২০২৩, ০৩:৫৯ পিএম


গৌরনদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ নিহত ২

বরিশালের গৌরনদী উপজেলার হোসনাবাদ-গৌরনদী ভায়া নলচিড়া সড়কের বোরাদীগরঙ্গল এলাকায় সোমবার রাতে এক ভয়াবহ মোটরসাইকেল দুর্ঘটনায় মো. বায়েজীদ খান (১৫) নামের দশম শ্রেনীর এক স্কুল ছাত্রসহ ২জন নিহত হয়েছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতদের স্বজনদের সূত্রে জানা গেছে, উপজেলার চর কুতুবপুর গ্রামের মৃত আবুল খানের ছেলে ও উপজেলার কুতুবপুর এসইএসডিপি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র মো. বায়েজীদ খান (১৫) কুতুবপুর অটোস্ট্যান্ড থেকে বাড়িতে যাওয়ার কথা বলে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার বড়ভাই শাওন খানের কাছ থেকে তার ব্যবহৃত মোটরসাইকেলটি চেয়ে নেয়।

বায়েজীদ বাড়ির দিকে না গিয়ে পিঙ্গলাকাঠী বাজারের দিকে রওনা হলে বড়ভাই শাওন তাকে জিজ্ঞাসা করে ওই দিকে কোথায় যাও। তখন বায়েজীদ জানায় পিঙ্গলাকাঠী বাজার থেকে একটি মিষ্টি খেয়ে সে দ্রুত ফিরে আসবে। এরপর সে মোটরসাইকেলটি নিয়ে দ্রুতগতিতেপিঙ্গলাকাঠী বাজারের দিকে যাচ্ছিল।

এ সময় ওই সড়কের বোরাদীগরঙ্গল এলাকার ফকির বাড়ির সামনে একটি অটো (ইজিবাইক) থেকে নেমে পায়ে হেটে রাস্তা পার হচ্ছিলেন ওই বাড়ির বৃদ্ধ মুনছুর আলী ফকির (৭৫)। তখন বৃদ্ধ মুনছুর আলী ফকির (৭৫)কে সজোরে ধাক্কা দিয়ে সড়কের ওপর ফেলে দিয়ে বায়েজীদকেসহ মোটরসাইকেলটি ছিটকে সড়কের বাইরে পড়ে যায়।

এতে বায়েজীদ খান (১৫) ও বৃদ্ধ মুনছুর আলী ফকির (৭৫) গুরুতর আহত হন। পরে স্থানীয়রা সেখান থেকে তাদেরকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরতচিকিৎসকগন তখন বৃদ্ধ মুনছুর আলী ফকির (৭৫)কে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত দশম শ্রেনীর স্কুল ছাত্র বায়েজীদ খানকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাত ২টার দিকে সে মারা যায়।

মোটরসাইকেল দুর্ঘটনায় দশম শ্রেনীর স্কুল ছাত্রসহ ২জন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে গৌরনদীমডেল থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেনি। তবে ঘটনা অবহিত করতে নির্দেশনা থাকায় আমরা একটি বেতার বার্তার মাধ্যমে উর্ধ্বতন কর্তৃপক্ষকে ঘটনা অবহিত করেছি।

এইচআর

 

 

Link copied!