Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কোম্পানীগঞ্জে নবাগত ইউএনও‍‍`র যোগদান

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

ডিসেম্বর ১৩, ২০২৩, ০৭:৫৩ পিএম


কোম্পানীগঞ্জে নবাগত ইউএনও‍‍`র যোগদান

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন কুমিল্লা জেলার কৃতি সন্তান আনোয়ার হোসেন পাটওয়ারী। তিনি কুমিল্লা জেলা‍‍`র ১৪ গ্রাম জগন্নাথ দিঘী ইউনিয়নের হাটবাইর গ্রামের একজন বাসীন্দা। 
এর আগে তিনি ফেনি জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার হিসাবে দায়ীত্ব পালন করেন।

বুধবার সকালে উপজেলার নিজ দফতরে যোগদান শেষে উপজেলার সকল কর্মকর্তাদের সাথে পরিচিতি ও মতবিনিময় করেন তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের নির্দেশে গত সোমবার এক প্রজ্ঞাপনের মাধ্যমে সারা দেশের ৪৭ জন উপজেলা নির্বাহী অফিসারকে বদলি করা হয়। সেই প্রজ্ঞাপনের মাধ্যমে আনোয়ার হোসেন পাটওয়ারীকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে বদলি করা হয়।

শিক্ষাজীবনে স্থানিয় ধোড়করা উচ্চবিদ্যালয় থেকে মাধ্যমিক ও কুমিল্লা ভিকটোরিয়া কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে হিসাব বিজ্ঞানে অনার্স মাস্টার্স সম্পন্ন করেন। তিনি বর্তমান ৩৪তম বিসিএস প্রশাসন ক্যাডারের একজন সদস্য।

কর্মজীবনে আনোয়ার হোসেন পাটওয়ারী সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রট হিসেবে যশোর জেলা প্রশাসকের 
কার্যালয়ে দায়িত্ব পালন করেন। এরপর  তিনি পর্যায়ক্রমে খুলনা বিভাগিয় কমিশনারের কার্যালয় এবং চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার হিসেবে দায়ীত্বরত পালন শেষে সিনিয়র সহকারী সচিব হিসেবে পদোন্নতি পেয়ে প্রতিরক্ষা মন্ত্রনালয়েও দায়িত্বপালন করেন।

সর্বশেষ গত ৮ ডিসেম্বর এক প্রজ্ঞাপনের মাধ্যমে ফেনি সদর উপজেলা থেকে তাকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে বদলি করা হয়।

এইচআর

Link copied!