Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের জেলা পরিষদের সংবর্ধনা

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি প্রতিনিধি

ডিসেম্বর ১৭, ২০২৩, ০৩:৫১ পিএম


মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের জেলা পরিষদের সংবর্ধনা

মহান বিজয় দিবস উপলক্ষে জেলার বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারদের সংবর্ধনা দিয়েছে রাঙামাটি জেলা পরিষদ। শনিবার রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী‍‍`র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

এছাড়াও রাঙামাটি অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুল ইসলাম, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও মুক্তিযোদ্ধা হাজী কামাল উদ্দিন, জেলা পরিষদ সদস্য ঝর্না খীসা, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, বিপুল ত্রিপুরা সহ জেলা বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর  ডাকে মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করার জন্য যুদ্ধে অংশ নিয়েছিল বলেই আজ আমরা একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। তারা বলেন, দেশের স্বাধীনতা সংগ্রামে বীর মুক্তিযোদ্ধাদের অবদান অপরিসীম।

বীর মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে আজ আমরা স্বাধীনতার পাশাপাশি বাংলাদেশ নামের একটি স্বাধীন দেশ পেয়েছি। তাদের এই আত্মত্যাগের মূল্য কিছুতেই শোধ হবে না। পরে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

এইচআর

Link copied!