Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কাশিয়ানীতে মুখোমুখি সংঘর্ষে বাস-প্রাইভেট পুড়ে ছাই, নিহত ১

কাশিয়ানী  (গোপালগঞ্জ) প্রতিনিধি

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি

ডিসেম্বর ২১, ২০২৩, ১২:০৯ পিএম


কাশিয়ানীতে মুখোমুখি সংঘর্ষে বাস-প্রাইভেট পুড়ে ছাই, নিহত ১

গোপালগঞ্জঞ্জের কাশিয়ানীতে বাস প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে বাস ও প্রাইভেট কার পুড়ে ছাই হয়ে গেছে। এ সময়ে প্রাইভেট কার চালক মোহাম্মাদ উল্ল্হা নিহত হয়েছেন। প্রাইভেটকারে থাকা অপর তিনজন মারাত্মক ভাবে আহত হয়েছেন।

ঢাকা-খুলনা মহাসড়কের রাতইল হটিকালচারের সামনে মহাসড়কে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ইমাদ পরিবহনের একটি বাস সকালে ঢাকা থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসে। অপরদিকে প্রাইভেট কারটি ঢাকার মিরপুর থেকে সাতক্ষীরার উদ্দ্যেশে ছেড়ে আসে। দুটি গাড়ি একদিকেই যাচ্ছিলো। হটিকালচার এলাকায় আসলে প্রাইভেট কার ইমাদ পরিবহনের বাসটিকে অতিক্রম করার চেষ্টা করে। এ সময়ে প্রাইভেটটি ইমাদ পরিবহনের সঙ্গে বেপরোয়া গতিতে ধাক্কা খেলে গাড়ি দুটিতে আগুন ধরে যায়।

এ ঘটনায় প্রাইভেট কার চালক মোহাম্মাদ উল্লাহ ঘটনাস্থলেই নিহত হয়। প্রাইভেট কারে থাকা আপর তিনজন আপন ভাই মো. ফাহাদ (১৯), মো. ফাইম (১৮) ও মো. ইফাদ (১৬) মারাত্মক ভাবে আহত হয়। ফায়ার সাভির্স এবং হাইওয়ে পুলিশ তাদের কাশিয়ানী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসেম মজুমদার নিহত ও আহতের কথা নিশ্চিত করেন। তিনি জানান, বাস ও প্রাইভেট কার সংঘর্ষের সময়ে বাস-প্রাইভেট কারে আগুন ধরে যায়। কাশিয়ানী ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নিয়ন্ত্রনে আনে। তবে বাসের কোন যাত্রীর হতাহতের ঘটনা ঘটে নাই।

এআরএস

Link copied!