Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নান্দাইলে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, আহত ২০

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

ডিসেম্বর ২৬, ২০২৩, ০১:৫২ পিএম


নান্দাইলে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, আহত ২০
ছবি: আমার সংবাদ

ময়মনসিংহের নান্দাইলে যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ময়মনসিংহ টু কিশোরগঞ্জ মহাসড়কের পালাহার আমলীতলা নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেটগামী শামীম এন্ট্রারপাইজের ঢাকা মেটে্রুা-ব ১৪-০৬৯৯ যাত্রীবাহী বাসটির সঙ্গে বিপরীত দিকে থেকে আসা ময়মনসিংহগামী কাভার্ডভ্যান ঢাকা মেট্রো-ট ২০-৫৬৭৮ গাড়ীর মুখোমুখি সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, যাত্রীবাহী বাসটি ওভার টেক করতে গিয়ে কাভার্ডভ্যানের সঙ্গে এ দুর্ঘটনার সৃষ্টি হয়েছে। উক্ত সংঘর্ষে বাসটি রাস্তার উপর উল্টে পড়ে থাকে এবং কাভার্ডভ্যানটির সামনের চাকার পাতি ভেঙে যাওয়ায় ভ্যানটি রাস্তার উপরই পড়ে থাকে। তবে  বাস ও কাভার্ডভ্যানের সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। এসময় অজ্ঞাতনামা কাভার্ডভ্যান চালক গুরুতর আহতসহ ২০ জন বাসযাত্রী আহত হন। তবে বাস চালক কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে থানা নান্দাইল ফায়ার সার্ভিস এর একটি টিম কাভার্ডভ্যান চালকের পা কাটা অবস্থায় কাভার্ডভ্যান থেকে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে সড়ক দুর্ঘটনার কারণে প্রায় দেড়ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকায় উভয় পাশের তীব্র যানজটের সৃষ্টি হয়।

দুর্ঘটনার খবর পেয়ে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃষ্ণ পাল, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ, নান্দাইল হাইওয়ে থানার ওসি স্নেহাংশু বিকাশ সরকার সহ ফায়ার সার্ভিসের কর্মকর্তা ঘটনাস্থল পরির্দশন করেন।

এআরএস

Link copied!