Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

নওগাঁ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী আমিনুল হক মারা গেছেন

আমার সংবাদ ডেস্ক

আমার সংবাদ ডেস্ক

ডিসেম্বর ২৯, ২০২৩, ১১:১৯ এএম


নওগাঁ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী আমিনুল হক মারা গেছেন
বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক। ছবি-সংগৃহীত

নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক (৭৫) মারা গেছেন। আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা যায়, গত ২৭ ডিসেম্বর অসুস্থতাজনিত কারণে ও হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন। এবং তিনি মৃত্যুর আগ পর্যন্ত সেখানে চিকিৎসাধীন ছিলেন।

ধামইরহাট উপজেলার লক্ষনপাড়া গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে নজিপুর পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক স্ত্রী, এক ছলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাতিল হওয়া মনোনয়নপত্র উচ্চ আদালতের রিট আবেদনের মাধ্যমে ফেরত পেয়ে স্বতন্ত্র এমপি পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বনন্দ্বি ছিলেন আমিনুল হক। তবে নির্বাচনের মাঠে ওই প্রার্থীর তেমন কোনো প্রচার প্রচারণা লক্ষ্য করা যায়নি।

নওগাঁ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. গোলাম মওলা গণমাধ্যমকে জানান, স্বতন্ত্র প্রার্থী আমিনুল হকের মৃত্যুর সংবাদ পেয়েছি। এখন বিধি ও আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে এবং আজ দুপুরের মধ্যেই তা জানানো হবে।

উল্লেখ্য, ধামইরহাট-পত্নীতলা নির্বাচনী (নওগাঁ-২) আসনে সরকার দলীয় এমপি শহীদুজ্জামান সরকার, জাতীয় পার্টির প্রার্থী এড. তোফাজ্জল হোসেন, আওয়ামী লীগের স্বতন্ত্র এমপি প্রার্থী ইঞ্জিনিয়ার আখতারুল আলমও এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এআরএস

Link copied!