Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

নতুন কারিকুলাম বাতিলের দাবিতে মানববন্ধন

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী প্রতিনিধি

জানুয়ারি ১, ২০২৪, ০৫:১২ পিএম


নতুন কারিকুলাম বাতিলের দাবিতে মানববন্ধন

পটুয়াখালীর দশমিনায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ উপজেলা শাখার চলমান শিক্ষা কারিকুলাম বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার সকাল ১০টায় দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

উপজেলা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ উপজেলা শাখার সভাপতি মো. বাহাউদ্দীন নোমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ফয়সাল আহমেদ-এর সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দশমিনা উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ সায়েম হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দশমিনা উপজেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা আঃ ওহাব বুলবুলি, ছাত্র আন্দোলন থানা শাখার সহ-সভাপতি বনিউল আমিন, প্রশিক্ষণ সম্পাদক মো. বাইজিদ, অর্থ সম্পাদক মো. রাসেল গাজী, কওমী মাদ্রাসা বিষয়ক সম্পাদক মো. জিহাদ হোসাইন ও ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।

বক্তব্যে বলেন- বর্তমান শিক্ষা কারিকুলাম এর মাধ্যমে আমাদের কোমলমতি শিক্ষার্থীদের নৈতিকতার পরিবর্তে নৈতিকহীন করে গড়ে তোলার অপচেষ্টা চালানো হচ্ছে। ইসলাম ও বাঙালীয়ানা মুসলমানদের জন্য বাহির থেকে ধার করে আনা শিক্ষা কারিকুলাম চলতে পারেনা। তিনি এই কারিকুলাম বাতিলের দাবি জানান।

এইচআর

Link copied!