Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নির্বাচনে দায়িত্বরত অফিসার-ফোর্সের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

হরিরামপুর প্রতিনিধি

হরিরামপুর প্রতিনিধি

জানুয়ারি ৬, ২০২৪, ০৬:২৭ পিএম


নির্বাচনে দায়িত্বরত অফিসার-ফোর্সের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনে দায়িত্ব পালনকারী অফিসার ফোর্সের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ জানুয়ারি) সকালে পাটগ্রাম অনাথ বন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে এ প্যারেড অনুষ্ঠিত হয়।

এসময় ব্রিফিং প্যারাডে নির্বাচনের বিভিন্ন করণীয় ও বর্জনীয় বিষয় সংক্রান্ত দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, পিপিএম বার।

এসময় তিনি বলেন  বাংলাদেশ পুলিশ, র‌্যাব, আনসার, গ্রামরক্ষা বাহিনীসহ অন্যান্য সদস্যরা যথাযথ দায়িত্ব পালন করবেন।

ভোট কেন্দ্র নিরাপত্তা ও সুরক্ষা আপনাদের উপরে। যত সময়ে নির্বচনী সরঞ্জাম ও প্রিজাইডিং কর্মকর্তাসহ ভোটকেন্দ্রে উপস্থিত হবেন তার সাথে সাথেই পুরো ভোটকেন্দ্রটি বিদ্যুৎ, পানিসহ যে কোন ধরনের সদস্যা থেকে থাকে তাহলে আমাদের অবগত করবেন।

তিনি আরো বলেন, আগামীকাল সকাল ৮টায় যখন ভোট গ্রহন শুরু হবে সুশৃঙ্খল ভাবে লাইনে থেকে যেন হয় এ সৃঙ্খলাটা অপনাদের আনায়ন করতে হবে। ভোটকেন্দ্রের ভেতরে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেই বিষয়টা আপনাদের দেখতে হবে।

শান্তিপূর্ণ পরিবেশে জনগণ যেন তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেটা নিশ্চিত করতে হবে। কোন ধরনের অপ্রিতিকর ঘটনা যদি ভোটকেন্দ্রের পরিস্থিতি ঘটনা ঘটার সম্ভাব না থাকে তাৎক্ষনিক ভাবে কন্ট্রোল রুম ও জেলা প্রশাসকসহ পুলিশকে অথবা ৯৯৯ অবগত করবেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সুজন সরকার অতিরিক্ত পুলিশ সুপার ( অর্থ ও প্রশাসন) মানিকগঞ্জ। নুরজাহান লাবনী অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মানিকগঞ্জ। শাহরিয়ার রহমান, উপজেলা নির্বাহী অফিসার হরিরামপুর।

আব্দুল্লাহ আল ইমরান সিনিয়র সহকারী পুলিশ সুপার ( সিংগাইর সার্কেল) মানিকগঞ্জ। আবুল কালাম আজাদ ডিআইও (১) মানিকগঞ্জ। শাহ নুরে আলম, অফিসার ইনচার্জ হরিরামপুর থানাসহ নির্বাচনের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালনকারী অফিসার ফোর্স, আনসার সদস্য, গ্রাম পুলিশ সদস্যসহ প্রায় ৩ শতাধিক সদস্যবৃন্দ।

এইচআর

 

Link copied!