Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

নৌকা ও কাঁচির সমর্থকের সংঘর্ষে আহত ৫, আটক ২

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

জানুয়ারি ১৭, ২০২৪, ০৩:৫৬ পিএম


নৌকা ও কাঁচির সমর্থকের সংঘর্ষে আহত ৫, আটক ২

জয়পুরহাটের কালাই উপজেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট-২ আসনের বিজয়ী আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের প্রার্থীর সমর্থকদের সঙ্গে স্বতন্ত্র ‍‍`কাঁচি‍‍` প্রতীকের পরাজিত প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এ সংঘর্ষে উভয় পক্ষের পাঁচ জন আহত হয়েছে। এ ঘটনায় রাতে পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে এবং উভয় পক্ষের ১জন করে আসামি আটক করে পুলিশ।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে কালাই উপজেলার মাত্রাই বাজারে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় দুই গ্রুপের পাঁচজন আহত হয়ে স্থানীয় কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও জয়পুরহাট আধুনিক জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে।

আহতরা হলেন- আব্দুল হাই তালুকদার মুক্তার (৫০), সামাদ (৪৫), জাফর (৪০), সোহাগ (গোল্লা) ২৮, রাশদেুল ইসলাম (৩৫)। তাদের বাড়ি মাত্রাই ইউনিয়নের বিভিন্ন গ্রামে। গুরুতর আহত সোহাগ (গোল্লা)”কে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দ্বাদশ জাতীয়  সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জয়পুরহাট-২ আসনের আওয়ামী লীগ মনোনীত (নৌকা) প্রতীকের বিজয়ী প্রার্থীর সমর্থক সোহাগ ওরফে গোল্লা মাত্রাই বাজারে তার মুরগীর দোকান বন্ধ করে বাড়ী যাওয়ার পথে মঙ্গলবার অনুমান সাড়ে ৭ টার সময় মাত্রাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের্^ পাকা রাস্তায় পৌঁছালে স্বতন্ত্র প্রার্থী (কাঁচি) প্রতীকের পরাজিত প্রার্থীর সমর্থক এর লোকজন সোহাগ ওরফে গোল্লাকে মারপিট করে আহত করে।

সংবাদ পেয়ে (নৌকা) প্রতীকের লোকজন সহ মাত্রাই ইউনিয়ন পরিষদে এসে স্বতন্ত্র প্রার্থী কাঁচি মার্কার সমর্থকদের উপর আক্রমন করে পরিষদের সামনে থাকা ০৩টি মোটর সাইকেল ভাংচুর করে নিয়ে যায় তারা। উক্ত ঘটনার প্রেক্ষিতে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের পাঁচজন আহত হয়। এসময় স্থানীয়রা উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও জয়পুরহাট আধুনিক জেনারেল হাসপাতাল ভর্তি করে দেন।

এ ঘটনায় আওয়ামী লীগ মনোনীত (নৌকা) প্রতীকের বিজয়ী প্রার্থীর সমর্থক নজমূল হক ফকির বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে অঙ্গাত ৯/১০ জন আসামি করে মামলা দায়ের করেন এবং স্বতন্ত্র প্রার্থী (কাঁচি) প্রতীকের পরাজিত প্রার্থীর সমর্থক মাত্রাই ইউপি চেয়ারম্যান আ.ন.ম শওকত হাবিব তালুকদার লজিক বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে অঙ্গাত ১৫/২০ জন আসামি করে মামলা দায়ের করেন।

এ বিষয়টি নিশ্চিত করে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ওয়াসীম আল বারী বলেন, এ ঘটনায় রাতেই পৃথক দুইটি মামলা হয়েছে এবং উভয় মামলার ১জন করে আসামি গ্রেপ্তার করা হয়েছে। গেফতারকৃতদের কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এইচআর

 

Link copied!