Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

‘ঐক্যবদ্ধ প্রচেষ্টায় মাদক নির্মূল করা সম্ভব’

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

জানুয়ারি ২০, ২০২৪, ০৯:০১ পিএম


‘ঐক্যবদ্ধ প্রচেষ্টায় মাদক নির্মূল করা সম্ভব’

যশোর-৪ নির্বাচনী এলাকার নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য এনামুল হক বাবুলের নির্বাচনোত্তর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) বিকালে অভয়নগরের নওয়াপাড়া ইনস্টিটিউট অডিটোরিয়ামে এ মতবিনিময় সভার আয়োজন করে নওয়াপাড়া পৌর আওয়ামী লীগ।

মতবিনিময় সভায় নবনির্বাচিত সংসদ সদস্য ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে বলেন, দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে হবে। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় মাদক নির্মূল করা সম্ভব হবে। ৮৮ যশোর-৪ (অভয়নগর-বাঘারপাড়া-বসুন্দিয়া) আসনে যারা মাদক কারবার ও চাঁদাবাজীর সঙ্গে জড়িত তারা ভালো হয়ে যান, সুপথে ফিরে আসেন। অন্যথায় তাদের পরিনাম হবে ভয়াবহ। 

তিনি আরো বলেন, আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ জনগণের ভালোবাসায় নির্বাচন সুষ্ঠ, সুন্দর, শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক হয়েছে। সেই নির্বাচনের ট্রেন মিস করে বিএনপি এখন দিশেহারা। তারা বিদেশিদের প্রভূ মেনে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড ব্যাহত করার চেষ্টা করছে। এদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে। খুলনা বিভাগের মধ্যে সব্বোর্চ ভোটে নির্বাচিত করায় অভয়নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। 

এদিন মতবিনিময় সভাকে কেন্দ্র করে দুপুরের পর থেকে নওয়াপাড়া পৌর এলাকার ৯টি ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের পৃথক মিছিল ও শ্লোগানে মুখরিত হয়ে ওঠে নওয়াপাড়া বাজার। প্রিয় নেতাকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দেওয়া হয় ফুলেল শুভেচ্ছা।     
বিকাল ৪ টায় নওয়াপাড়া ইনস্টিটিউট অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ রফিকুল ইসলাম সরদার। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদের সাবেক হুইপ ও অভয়নগর উপজেলাপ আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কাজী আহাদুর রহমান মামুন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর বিপুল শেখ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান, ৬নং ওয়ার্ডেও কাউন্সিলর ও প্যানেল মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমির গোলদার, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শেখ আব্দুস সালাম, ৩নং ওয়ার্ডের পক্ষে শ্রমিকলীগ নেতা নজরুল ইসলাম সরদার, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তফা কামাল, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফ্ফার  বিশ্বাস, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ জাকির হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক খন্দকার আল ইমরান, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক বাবু সরদার, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শান্ত প্রমুখ। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত ও দপ্তর সম্পাদক গোলাম জহিরুল হক লিখন। 

সভায় উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান গাজী নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আইয়ুব হোসেন, বিকাশ রায় কপিল, আব্দুল গনি মোড়ল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মোল্যা, আব্দুর রউফ মোল্যা, সাংগঠনিক সম্পাদক মোল্যা আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ আনিসুর রহমান মিন্টু, মহিলা সম্পাদক লায়লা খাতুন, রাজঘাট-নওয়াপাড়া শিল্পাঞ্চল শাখা শ্রমিকলীগের সভাপতি ফারাজী নজরুল ইসলাম সাধারণ সম্পাদক রবিন অধিকারী ব্যাচা, আওয়ামী লীগ নেতা মো. ফারুক হোসেন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারাজী মাসুদুর রহমান টিটো, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক অ্যাড. রওশন কবীর টুটুল, ছাত্রলীগ নেতা মোসাদ্দেক হায়াত রুম্মানসহ আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের হাজার হাজার নেতাকর্মী।  

আরএস
 

Link copied!