Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কুষ্টিয়ায় ঝুলন্ত অবস্থায় পিতা-পুত্রে লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া প্রতিনিধি

জানুয়ারি ২৭, ২০২৪, ০৯:২২ পিএম


কুষ্টিয়ায় ঝুলন্ত অবস্থায় পিতা-পুত্রে লাশ উদ্ধার

কুষ্টিয়া শহরের পুরাতন আলফা মোড় এলাকা থেকে পিতা ও পুত্রে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। 

নিহতরা হলেন, পিতা মধুসুদন রায় ওরফে রেজাউল করিম (৩৮) ও পুত্র মুগ্ধ হোসাইন (৭)। শনিবার বিকেলে ভাড়া বাসা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মধুসুদন রায় পুর্বে হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহন করেছিলেন।

নিহতের স্ত্রী শেফালী জানায়, শনিরবার সকাল ১১টার দিকে তার স্বামী মধুসুদন ওরফে রেজাউল করিম শ্বশুর বাড়ী থেকে পুত্র মুগ্ধকে স্কুলে ভর্তি করার নাম করে নিয়ে আসে। সারা দিন পুত্র বাড়ীতে না ফিরলে স্ত্রী শেফালী ছুটে আসে আলফা মোড়ে ভাড়া করা বাড়ীতে। সেখানে অনেক ডাকাডাকি করেও স্বামী ও পুত্রর কোন শব্দ না পেলে ঘরের মধ্যে উকি মেরে দেখে পিতা ও পুত্র দু’জনই একই দড়িতে ঝুলে আছে। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে এবং পুলিশকে সংবাদ দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। 

উল্লেখ্য, নিহত মধু আট বছর পূর্বে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করে এবং পোড়াদহ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আসাদুল মন্ডলের মেয়ে শেফালীর সাথে বিয়ে করেন।  আলফা মোড়ে একটি বাসা ভাড়া করে বসবাস করছিল।  

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সোহেল রানা  ঘটনা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। তবে কেন একই দড়িতে পিতা পুত্র ঝুলে আত্মহত্যা করলো তা তদন্ত শেষে জানা যাবে।

আরএস

 

 

Link copied!