Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় মা-ছেলে নিহত

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া প্রতিনিধি

ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০১:১৭ পিএম


কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় মা-ছেলে নিহত
ছবি: আমার সংবাদ

কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় মা-ছেলে নিহত হয়েছে। এঘটনায় রহমত আলী নামে এক সেনা সদস্য আহত হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের বাঁধবাজার পুলিশ ক্যাম্প সংলগ্ন জোড়া পুকুর এলাকায় এদুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সালমা খাতুন (২৮) ও তার শিশু সন্তান স্মরণ (১২)। তারা ঘটনাস্থলেই মারা যান। এছাড়া কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আছেন রহমত আলী নামে এক সেনা সদস্য। আহত সেনা সদস্য রহমত আলী সৈয়দপুর সেনানিবাসে কর্মরত। নিহত সালমা খাতুন তার স্ত্রী ও শিশু স্মরণ তাদের সন্তান।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের বাঁধবাজার পাইকপাড়া গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেলে করে আহত সেনা সদস্য রহমত আলী তার স্ত্রী সালমা খাতুন ও শিশু সন্তান স্মরণকে নিয়ে কুষ্টিয়া শহরে যাচ্ছিলেন পথে বাঁধবাজার পুলিশ ক্যাম্প সংলগ্ন জোড়া পুকুর এলাকায় পৌঁছালে সামনে থেকে একটি ড্রাম ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান সালমা খাতুন ও তার শিশু সন্তান স্মরণ।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম এঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।এঘটনায় ঘাতক ড্রাম ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

এআরএস

Link copied!