Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কমলনগরে জমজমাট জুয়ার আসর

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১২:১৩ পিএম


কমলনগরে জমজমাট জুয়ার আসর
ছবি: আমার সংবাদ

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রহিমগঞ্জ এলাকায় অবাধে চলছে জমজমাট জুয়ার আসর। রাজনৈতিক ও জনপ্রতিনিধির ছত্রছায়ায় থাকা একটি মহলের নেতৃত্বে অবৈধ এ জুয়ার বোর্ড পরিচালনা করছে এলাকার একটি শক্তিশালী সিন্ডিকেট।

স্থানীয় সূত্র জানায়, গত কয়েক মাস ধরে তাহেরা ব্রিকফিল্ডের দক্ষিণ পাশে ভুলুয়া নদীর পাড়ে দিন-রাত রমরমা জুয়ার আসর বসছে। অভিযোগ রয়েছে, প্রশাসনসহ একটি মহলকে ম্যানেজ করেই চালছে এ অনৈতিক কর্মকাণ্ড।

এলাকার উঠতি বয়সী যুবক ও জুয়াড়িরা এখানে হুমড়ি খেয়ে পড়তে দেখা যায়। পার্শ্ববর্তী এলাকা থেকে আসা জুয়াড়িরা এখানে লাখ লাখ টাকার হাত বদল করছে। প্রতিদিন এ চক্রের ফাঁদে পড়ে অনেকেই টাকা খুইয়ে নিঃস্ব হচ্ছেন। রাজনৈতিক ও জনপ্রতিনিধির ছত্রছায়ায় থাকা একটি সংঘবদ্ধ চক্র বিকাল থেকে মধ্যরাত পর্যন্ত চালাচ্ছে নিষিদ্ধ জুয়ার আসর। চলমান জুয়া আসর নিয়ে এ এলাকার অভিভাবক ও স্থানীয়রা উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

জুয়ার আসরকে ঘিরে কমলনগরে চোরের আতঙ্ক বেড়েই চলেছে প্রতিনিয়ত। এছাড়া জুয়া খেলায় সর্বস্বান্ত হয়ে এলাকা ছেড়েছেন অনেক যুবক।

কমলনগর থানার ওসি (তদন্ত) আবদুল জলিল জানান, বিষয়টি আমাদের জানা ছিল না। খোঁজ নিয়ে জুয়া ও মাদকের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে। জুয়া ও মাদকের বিরুদ্ধে পুলিশ সবসময় সোচ্চার।

এআরএস

Link copied!