Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪,

মির্জাপুরে পিকাপ-সিএনজি ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ: নিহত ৪

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৬:৫২ পিএম


মির্জাপুরে পিকাপ-সিএনজি ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ: নিহত ৪

টাঙ্গাইলের মির্জাপুরে পিকাপ-সিএনজি ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে এক নারীসহ ৪ জন নিহত হয়েছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টার সময় গোড়াই-সখিপুর আঞ্চলিক সড়কের বাঁশতৈল ইউনিয়নের তেলিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সখিপুর থেকে ছেড়ে আসা পিকাপ ভ্যান ও গোড়াইমুখী সিএনজি তেলিপাড়া এলাকায় পৌঁছালে সেখানে দাঁড়িয়ে থাকা আরেকটি ট্রাকের সাথে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে সিএনজিতে থাকা তিন যাত্রী নিহত ও অপর আরেক ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। 

নিহতরা হলেন, উপজেলার বাঁশতৈল ইউনিয়নের তেলিপাড়া গ্রামের তারা মিয়ার স্ত্রী রহিমা বেগম (৪৫), গায়রাবেতিল গ্রামের মৃত ইউসুফ মিয়ার ছেলে লুৎফর রহমান মইজুদ্দিন (৪০), উয়ার্শী ইউনিয়নের নগর ভাতগ্রামের বিদ্যুৎ মিয়ার ছেলে আকাশ মিয়া (৩০) ও নাজমুল হাসান (৩৫)।

এব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম জানান, পিকাপ-সিএনজি ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে এক নারীসহ ৪ জন নিহত হয়েছে। গাড়িগুলো জব্দ করা হয়েছে। ড্রাইভারদের আটক করা সম্ভব হয়নি। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

 

আরএস

Link copied!