Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

তানোরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আটক ৩

তানোর (রাজশাহী) প্রতিনিধি

তানোর (রাজশাহী) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৪:০২ পিএম


তানোরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আটক ৩

রাজশাহীর তানোরে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে তানোর উপজেলার তালন্দ ইউনিয়নের বিলশহর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

বুধবার সকালে নিহত যুবকের লাশ উদ্ধার করে থানায় আনা হয়। নিহত ব্যবসায়ী তালন্দ ইউনিয়নের বিলশহর গ্রামের মৃত মোহর মণ্ডলের ছেলে জিয়ারুল ইসলাম (৩৬)।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এঘটনায় এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

হত্যার ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আবুল হাসানের দ্বিতীয় স্ত্রী সুমি নামের এক নারীসহ তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নিয়েছে পুলিশ। নিহত জিয়ারুল ইসলামের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

এ বিষয়ে গোদাগাড়ী সহকারী (সার্কেল) এএসপি মোহাম্মদ সোহেল রানা জানান, আমাদের ধারণা পূর্বশত্রুতার জের ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি, লাশের ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে তদন্ত করে দোষী ব্যক্তিদের খুঁজে বের করা হবে।

ইএইচ

Link copied!