Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

নোয়াখালীতে নগদ টাকাসহ দুই বিকাশ প্রতারক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৫:৫৫ পিএম


নোয়াখালীতে নগদ টাকাসহ দুই বিকাশ প্রতারক গ্রেপ্তার

নোয়াখালী বেগমগঞ্জে বিপুল পরিমণের বিকাশ ও নগদ অ্যাকাউন্টযুক্ত অ্যাকটিভ সিম, নগদ অর্থ, মোবাইল সরঞ্জামসহ দুজনকে গ্রেপ্তার করেছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে নগদ ছয় লক্ষ চৌদ্দ হাজার ৫০০ টাকা, মোবাইল হ্যান্ডসেট ৯টি, মোবাইল হ্যান্ডসেট বক্স ৭টি, এনআইডি কার্ড ৫টি, খালি সিমের প্যাকেট ৪৪টি,  অ্যাকটিভ সিমকার্ড ২৫ টি জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আলী হাসান লিটন (৩৮), মো. শামীম উদ্দিন (৩০)।

শনিবার তাদের একজনকে ঢাকার হাতিরপুল এলাকা থেকে অন্যজনকে নোয়াখালীর হাতিয়া থেকে গ্রেপ্তার করা হয়।  

খোঁজ নিয়ে জানা যায়, প্রতারক চক্র ভুক্তভোগী মো. শাহাদাত হোসেনের কাছ থেকে ব্যাংকের প্রধান কার্যালয়ের কর্মকর্তা পরিচয়ে প্রতারণামূলকভাবে ওটিপি সংগ্রহ পূর্বক ডিজিটাল ডিভাইসের মাধ্যমে বেআইনি প্রবেশ করে চৌমুহনী শাখা থেকে বিভিন্ন ধাপে বিভিন্ন উপায়ে (বিকাশ/নগদ/রকেট/উপায় অ্যাকাউন্টের মাধ্যমে) চার লক্ষ উনিশ হাজার আটশত টাকা আত্মসাৎ করে।

এ ছাড়া অজ্ঞাতনামা আরেকটি প্রতারক চক্র একই উপায়ে মধুসূদন সাহা নামের এক ব্যক্তির কাছ থেকে দুই লক্ষ বিশ হাজার টাকা, মো. শহিদুল ইসলামের কাছ থেকে তিন লক্ষ টাকা, ডা. জেরিম আঞ্জুম ইমা নামে আরেকজনের কাছ থেকে আশি হাজার টাকা, তাসফিনুল হকের থেকে একষট্টি হাজার টাকা আত্মসাৎ করে নিয়ে যায়।

বেগমগঞ্জ মডেল থানা পুলিশ অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম জানান, গ্রেপ্তার প্রতারক চক্র দীর্ঘদিন থেকে মানুষকে নানাভাবে প্রতারণা করে টাকা আত্মসাৎ করে আসছে। এ ঘটনায় স্থানীয় একজন ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে আমরা তাদের আটক করতে সক্ষম হই। এ বিষয়ে তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ইএইচ

Link copied!