Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ফরিদপুরে সংঘর্ষের ৯ দিন পরে ২২ জনকে আসামি করে মামলা

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৯:৪২ পিএম


ফরিদপুরে সংঘর্ষের ৯ দিন পরে ২২ জনকে আসামি করে মামলা

ফরিদপুরের বোয়ালমারীতে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ৭ জন আহতের ঘটনায় মামলা হয়েছে। ঘটনার ৯ দিন পর আহত বাবলু ঠাকুরের বাবা ইদ্রিস ঠাকুর বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৫/২০ জনকে আসামি করে স্থানীয় থানায় মামলা করেছেন।

এজাহারনামীয় উল্লেখযোগ্য আসামিরা হলেন- মো. শফিকুল শেখ (৪৫), দুলাল বিশ্বাস (৫২), মিলন বিশ্বাস (৩০), শাজাহান সওদাগর (৪২), নাসির সওদাগর (৩৮), মনিরুল মোল্যা (৩৫), আমিরুল মোল্যা (৩০), ফরিদ শেখ (৩৮)।

এ ব্যাপারে সৈয়দপুর গ্রামের মো. শফিকুল ইসলাম জানান, সৈয়দপুর বাজারে আমার ব্যবসা প্রতিষ্ঠানের পেছনে গত ১৭ ফেব্রুয়ারি সন্ধ্যার পর চালিনগর গ্রামের তরিকুলসহ ৩/৪জন যুবক নেশাদ্রব্য সেবন করতে আসে। তখন আমি তাদেরকে সেখান থেকে চলে যেতে বললে তারা আমাকে মারধর করে কপাল ফাটিয়ে দেয়। তাৎক্ষণিক পুলিশকে ঘটনাটি জানালে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনার রেশ ধরে গত ২০ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে চালিনগর গ্রামের তরিকুল মোল্যার নেতৃত্বে কয়েকজন দুর্বৃত্ত  আবারো আক্রমণ করে।

এ ব্যাপারে শাজাহান সওদাগর বলেন, আমি কিংবা আমার দলের কেউ এ ঘটনার সাথে জড়িত নয়। রাজনৈতিক রেষারেষির কারণে আমাকে আসামি করা হয়েছে।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মনিরুল মোল্যা নামের এক আসামিকে গ্রেফতারের পর ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় এজাহারনামীয় কেউ জড়িত না থাকলে তদন্তসাপেক্ষে তাদের নাম বাদ দেওয়া হবে।

ইএইচ

Link copied!