Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

কলেজছাত্রীর নগ্ন ছবি ভাইরাল, গ্রেপ্তার ২

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

মার্চ ৫, ২০২৪, ০৭:৩৪ পিএম


কলেজছাত্রীর নগ্ন ছবি ভাইরাল, গ্রেপ্তার ২

রাজবাড়ীতে ফেসবুকে পরিচয়, অতঃপর প্রেম। বিয়ের আশ্বাসে নগ্ন ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার শ্রীপুর এলাকার রুইন সিয়াম (২৩) ও মেছোঘাটার ওহি ইসলাম অথই (১৯)।

তাদেরকে মঙ্গলবার বিকালে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।

ভুক্তভোগী কলেজছাত্রী জানান, সে ২০২৩ সালে এইচএসসি পরীক্ষা দিয়েছেন। অথই তার সহপাঠী। প্রায় এক বছর পূর্ব থেকে রুইন সিয়ামের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে পরিচয় হয় তার। পরিচয়ের পর প্রেম ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে এবং ঘনিষ্ঠ হয়ে উঠে।

২০২৩ সালের ৫ জুন রাত ১১টার সময় ম্যাসেঞ্জারে ভিডিও কলে কথা বলে। কথা বলার এক পর্যায়ে ফুসলিয়ে নগ্ন হতে বলে। প্রথমে তার কথায় রাজি না হলে বিয়ের প্রলোভন দেখায়। পরে তার কথায় নগ্ন হয়ে ভিডিও কলে কথা বলে। ওই কথপোকথনের রেকর্ড তার ফোনে করে। তার কিছুদিন পর কুপ্রস্তাব দেয় তার সঙ্গে শারীরিক সম্পর্ক করার জন্য। তার কুপ্রস্তাবে রাজি না হলে তার কাছে থাকা নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিবে। প্রথমে তার কথায় বিশ্বাস না করলেও অথইয়ের ম্যাসেঞ্জারে প্রেরণ করে।

অথইয়ের সাথে পূর্বের বিরোধ থাকায় সম্মানহানি করাসহ সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে তার ফেসবুক মেসেঞ্জার থেকে আমার বান্ধবীসহ বিভিন্ন ম্যাসেঞ্জারে ভিডিও প্রেরণ করে। সিয়ামের সঙ্গে যোগাযোগ করে তাকে এসব করার কারণ জিজ্ঞাসাবাদ করলে পুনরায় কুপ্রস্তাব দেয় এবং যদি কুপ্রস্তাবে রাজি না হলে তবে আপত্তিকর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার হুমকি দেয়।  ২ জন পরস্পর যোগসাজশে আপত্তিকর ভিডিও বিভিন্ন জনকে প্রেরণ করে সম্মানহানি ঘটায়।

বিষয়টি নিয়ে পরিবারের লোকজনদের সঙ্গে আলোচনা করে সোমবার রাজবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মো. ইফতে খারুল আলম প্রধান বলেন, ২ আসামিকে গ্রেপ্তার করে মঙ্গলবার বিকালে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

ইএইচ

Link copied!